logo

শিরোনাম

সুয়াপাড়া মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৯ এপ্রিল, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

সালমান হাসানঃ  মানুষ মানুষের জন্য,সময়ে ও অসময়ের মানুষই মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা যুগে যুগে একটি বার্তাই দিয়েছে যে মানবতাই শক্তি, মানবতাই মুক্তি।  

এখনও যুদ্ব নয়, মানবতা দিয়েই পৃথিবী গড়তে চায় অনেক মানুষ। মানুষ জানে শুধু নিজের জন্য বেঁচে থাকা বাঁচা নয়, অসহায় মানুষের চোখের পানি মুছে দিয়ে বেঁচে থাকার নামই জীবন।

মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগীনি ইউনিয়নের সুয়াপাড়া মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ায় এই সুয়াপাড়া মানবসেবা ফাউন্ডেশনের।

বিগত বারের মতো এবারও অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে এগিয়ে আসে"১ কেজি পুলার চাল,১ কেজি সোয়াবিন তেল,১ কেজি চিনি,১টা সাবান, কিসমিস-খুরমা ও ২ প্যাকেট সেমাই সুয়াপাড়া মানবসেবা ফাউন্ডেশন।

প্রায় শতাধিক অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে সুয়াপাড়া মানবসেবা ফাউন্ডেশন। ঈদ উপলক্ষে অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়ে মানুষের মুখে একটু হাসি ফোটানোই এই ফাউন্ডেশনের এক মাত্র লক্ষ।

বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন,সুয়াপাড়া মানবসেবা ফাউন্ডেশনের সভাপতি,শেখ আল-ইমরান, মুন্সিগঞ্জ জেলা অনলাইন প্রেস ক্লাবের প্রচার সম্পাদক,ও জাতীয় পত্রিকা দৈনিক আজকের বসুন্ধরা স্টাফ রিপোর্টার, সালমান হাসান"সহ সজীব শেখ, আরিফ, রায়হান, তামিম শেখ, সানি শেখ।

  • নিউজ ভিউ 1629