logo
photo

চেয়ারম্যান পদপ্রার্থী - হাজী মো: রফিকুল ইসলাম সরকার

২১ নভেম্বর, ২০২০   |   news71.tv

চেয়ারম্যান পদপ্রার্থী - হাজী মো: রফিকুল ইসলাম সরকার

 

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার আসন্ন লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী  প্রিয় মানুষ প্রিয় মুখ রামানন্দন গ্রামের মরহুম হাজী মোঃ লাল মিয়া সরকার এর সুযোগ্য সন্তান ও লতব্দী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মরহুম মোঃ শাহাবুদ্দিন সরকার ( গিয়াসউদ্দিন মেম্বার) এর ছোট ভাই  ডি,পি,ডি,সি বাংলাদেশ অবসরপ্রাপ্ত কর্মকর্তা হাজী মোঃ রফিকুল ইসলাম সরকার।   

 

গত ২০ নভেম্বর শুক্রবার উপজেলার লতব্দী ইউনিয়নের বিভিন্ন গ্রামে দুপুর হতে রাত পর্যন্ত গণসংযোগ, পথসভা,উঠান বৈঠক করেন।  

 

এসময় তিনি বলেন মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু নিমুূলসহ শিক্ষা ব্যবস্থা, রাস্তাঘাট, স্কুল - মাদ্রাসা, মসজিদ এর উন্নয়ন করতে চান। তিনি নির্বাচিত হলে বাংলাদেশ সরকারের বরাদ্যকৃত অর্থ ও অন্যান্য ত্রান সামগ্রী হত দরিদ্র জনগনের মাঝে সঠিক ভাবে বন্টন এবং বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করবেন।  

 

হাজী মোঃ রফিকুল ইসলাম সরকার  রাজদিয় অভয় পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি নারায়ণগঞ্জ তোলারাম কলেজ থেকে এইচ এস সি ও বি এ পাশ করে বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ডে কর্মজীবন শুরু করেন। তিনি শিক্ষা জীবনে নারায়ণগঞ্জ তোলারাম কলেজে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।  



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে