logo
photo

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত।

২০ নভেম্বর, ২০২০   |   news71.tv

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত।

 বিশ্বাস বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পাবনা জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১টায় পাবনা জেলার অস্থায়ী কার্যালয় আতাইকুলা রোডের পাঁচ মাথা মোড়ের আফাজ মুন্সি প্লাজায় এ সভা অনুষ্ঠিত হয়। পাবনা জেলা শাখার আহবায়ক মোঃ মোবারক বিশ্বাসের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মোঃ গিয়াস উদ্দিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা কমিটির সদস্য উজ্জল হোসাইন।

 

সভায় সর্ব সম্মতিভাবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে সিদ্ধান্ত গ্রহিত হয় যে, আগামী ৩০ নভেম্বর ২০২০ পর্যন্ত নতুন সদস্য সংগ্রহ করা হবে। এ জন্য জেলার আহবায়ক মোবারক বিশ্বাসের কাছ থেকে ফরম নিয়ে সদস্যপদ পুরন করে জমা দিতে হবে এবং আগামী ৫ ডিসেম্বর ২০২০ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠন ও ঘোষনা করা হবে। তবে এরমধ্যে যদি করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করে তাহলে স্বল্প পরিসরে সামজিক দুরত্ব বজায় রেখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির আহবায়ক শহিদুল ইসলাম পাইলট ও সদস্য সচিব আবু জাফর সম্মেলনের উদ্বোধন করবেন।

 

ওই দিনই কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলার পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করবেন। সম্মেলন প্রস্তুতির জন্য জেলা কমিটির আহবায়ক মোবারক বিশ্বাস বিএমএসএফ পাবনা জেলা শাখার সকল সদস্য ও উপজেলা শাখার সকল সদস্যসহ পাবনা জেলায় কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন। 
সভাপতি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাংলাদেশের মধ্যে সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন। দেশে প্রতিটি সাংবাদিক নির্যাতন ও সাংবাদিকদের সুরক্ষায় সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসাবে পাবনা জেলায় সাংবাদিকদের মধ্যে ঐক্য গড়ে তুলতে এবং তাদের পাশে থেকে সাংবাদিকদের অধিকার আদায়ে তিনি কাজ করে যাবেন। তিনি আরো বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এমন একটি সংগঠন, দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় এর কমিটি রয়েছে। তিনি জেলায় কর্মরত সকল সাংবাদিকদের এই সংগঠনের পতাকাতলে আবদ্ধ হয়ে পাবনার সাংবাদিকদের সুরক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে সবার প্রতি উদাত্ত আহবান জানান। বিভেদ নয়, ঐক্যের মাধ্যমে দাবি আদায় ও নির্যাতন প্রতিরোধ করা সম্ভব বলে তিনি দাবি করেন।      
              



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে