logo

শিরোনাম

সিরাজদিখানে যুব রেড ক্রিসেন্টের ইফতার মাহফিল

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৭ এপ্রিল, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি।

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে মুন্সিগঞ্জের সিরাজদিখানে যুব রেড ক্রিসেন্ট এর উদ্যোগে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

 

 

বুধবার ২৭ এপ্রিল সন্ধ্যায় উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে সিরাজদিখান উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর আয়োজনে যুব প্রধান বাইজিদ খানের সভাপতিত্বে সদস্য এ্যডঃ মাহমুদ হাসান এর সঞ্চালনায় এই আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কে এম সবুজ আহম্মেদ।  

 

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট সাধারণ সম্পাদক শাহজাহান গাজী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যডঃ তাহমিনা আক্তার তুহিন,মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ তাইজুল ইসলাম পিন্টু  সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক,পুলিশ পরিদর্শক তদন্ত আজগর হোসেন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা রেড ক্রিসেন্ট সদস্য আব্দুল মতিন হাওলাদার, মুন্সীগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট কার্যকরী পরিষদের সদস্য সিরাজুল তালুকদার বুলু,জেলা ইউনিট লেবেল সদস্য জিয়াউল হক প্রমুখ।  

  • নিউজ ভিউ 1089