logo
photo

রামপাল মহাবিদ্যালয়ে দাতা প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত: বিজয়ী নজরুল হোসেন

০৫ নভেম্বর, ২০২০   |   news71.tv

রামপাল মহাবিদ্যালয়ে দাতা প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত: বিজয়ী নজরুল হোসেন

জাহাঙ্গীর আলম : রামপাল মহাবিদ্যালয়ের ২০২০ সালের গভর্নিং বডির দাতা প্রতিনিধি সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার  সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত রামপাল মহাবিদ্যালয় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন, রামপাল মহাবিদ্যালয় এর বাংলা বিভাগের  প্রভাষক মনোয়ার হাসিবুল আলম শহীদ।

 

গভর্নিং বডি নির্বাচনে ১২৭ জন ভোটারের মধ্যে ৬০ জন ভোটার ভোট প্রদান করেন। গণনা শেষে  ৫৯ ভোট পাওয়া নজরুল ইসলামকে বিজয়ী ঘোষনা করা হয়। তবে অন্য  প্রতিদ্বন্ধী হাজী মাহবুবুল হক  মুন্সীগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন প্রত্যাখ্যান করেছেন।

 

তিনি সংবাদ সম্মেলনে বলেন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পরিচালনার জন্য নির্বাচন কমিশন নিয়োগ দেন নাই। ভোটার তালিকা হালনাগাদ করা হয় নাই। যাতে মৃত ভোটার অসম্পূর্ণ ঠিকানা রয়েছে তাও সংশোধন করা হয় নাই এবং পুনঃতফসিল ঘোষণা ছাড়াই এককভাবে নির্বাচন করানো হচ্ছে। 

 

এদিকে নির্বাচনে বিজয়ী নজরুল হোসেন বলেন, আমি গতকাল রাত পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালিয়েছি এবং আমি যেই ভোটারের কাছে ভোট চেয়েছি সেই ভোটারের কাছে তিনিও ভোট চেয়েছেন।সারাদিন সবই ঠিকই ছিল হঠাৎ করে কি এমন হল নির্বাচন বর্জন করার মতন।

 

এ বিষয়ে রামপাল কলেজের অধ্যক্ষ news71.tv কে জানান, নির্বাচন খুবই সুশৃংখল ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে আমি কোন ধরনের সমস্যা লক্ষ করিনি।

 

রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বাচ্চু শেখ ভোট দিতে এসে   বলেন, নির্বাচনী পরিবেশ আমার কাছে ভালো লেগেছে। এছাড়াও রামপাল মহাবিদ্যালয় সকল ভোটারগণ ব্যস্ততম সময় এর মধ্যে এ নির্বাচনে ভোট দিতে এসেছেন।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে