logo
photo

আসছে জনপ্রিয় সংগীতশিল্পী লুপর্ণা মূৎসূর্দ্দী লোপার নতুন মিউজিক ভিডিও

৩০ অক্টোবর, ২০২০   |   news71.tv

আসছে জনপ্রিয় সংগীতশিল্পী লুপর্ণা মূৎসূর্দ্দী লোপার নতুন মিউজিক ভিডিও

নাসিম আহমেদ রিয়াদ, স্টাফ রিপোর্টারঃ
আশ্বিনী পূর্ণিমার অপর নাম প্রবারণা পূর্ণিমা। প্রবারণা পূর্ণিমা দিবসে ভিক্ষুদের বিনয় কর্মের মাধ্যমে ত্রৈমাসিক বর্ষাবাসের পরিসমাপ্তি ঘটে। এরপর শুরু হয় দানোত্তম শুভ কঠিন চীবর দান। প্রবারণা শব্দের অর্থ হলো আশার তৃপ্তি, অভিলাষ পূরণ। অন্য অর্থে অকুশল ও পাপকে বারণ, কুশল ও মঙ্গলকে বরণ এবং বর্ষাবাসের পরিসমাপ্তি বোঝায়।  
 
এই  পরম পবিত্র প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান নিয়ে এবার দুইটি ধর্মীয় গানের মিউজিক ভিডিও নিয়ে আসছেন চট্টগ্রামের অন্যতম লালনশিল্পী লূপর্ণা মূৎসূর্দ্দী লোপা। উভয় গানের মধ্যে একটি গানের কথা ও সুর করেছেন উপবান বড়ুয়া এবং  অপরটির কথা ও সুর করেছেন বড়ুয়া সীমান্ত । দুইটি গানেরই সংগীত পরিচালনায় ছিলেন নিখিলেশ বড়ুয়া, চিত্রগ্রহণ করেন ফয়েজ আহমেদ, সম্পাদনায় ছিলেন আরিফুল ইসলাম শাওন এবং  শিল্প নির্দেশনা ও পরিকল্পনায় ছিলেন বড়ুয়া সীমান্ত  এবং জনি বড়ুয়া। এশিয়ার তীর্থস্হান খ্যাত মহামুনি পাহাড়তলীর বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে ভিডিও ধারণ করা হয়। খুব শীঘ্রই মিউজিক ভিডিওগুলো লুপর্ণা মূৎসূ্দ্দী লোপার, অফিসিয়াল  ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।


  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে