logo
photo

মুন্সীগঞ্জের ক্রিকেট অঙ্গনে উৎসবের পরিবেশ; ২ দিন পরে শুরু হচ্ছে সবচেয়ে বড় টুর্নামেন্ট

৩০ অক্টোবর, ২০২০   |   news71.tv

আংশগ্রহনকারী দল সুপার বিক্রমপুর

তুষার রায়, বিশেষ প্রতিনিধি: মুন্সিগঞ্জের ক্রীড়াঙ্গনে এখন উৎসবমুখর পরিবেশ। আর মাত্র ২ দিন পর শুরু হতে যাচ্ছে জেলার সবথেকে বড় ক্রিকেট আয়োজন  আর্টিসান প্রিমিয়ার লিগ।

 


টুর্নামেন্টে খেলবে মোট ৪ টা দল। সুপার বিক্রমপুর, বিক্রমপুর ব্লাস্টারস, মুন্সিগঞ্জ স্টারস, মুন্সিগঞ্জ ওয়ারিয়রস। প্রতিটি দলে বিশ জন করে মোট ৮০ জন ক্রিকেটার খেলবেন। যেখানে জেলার ক্রিকেটারদের সর্বপ্রথম অগ্রাধিকার দেয়া হয়েছে। এই টুর্নামেন্টের সবচাইতে আকর্ষণীয় বিষয় দুইটি দলে খেলবেন জাতীয় দলের চারজন  ক্রিকেটার।  

 


আর্টিসান আউটফিটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলি আহমেদ  রাসেলের  সহযোগিতায় এবং বাংলাদেশ ক্রিকেটার ওয়েলফেয়ার এসোসিয়েশন মুন্সিগঞ্জ শাখার সভাপতি মেহরাব হোসেন জসির আয়োজনে এই জমকালো টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। টুর্নামেন্ট সম্পর্কে জসি  বলেন, প্রত্যাশা করছি এই টুর্নামেন্টের মাধ্যমে তরুন ক্রিকেটাররা সুযোগ পাবে জাতীয় দলে  নিজেদের অবস্থান গড়তে। প্রতি বছর বাংলাদেশের বিভিন্ন জেলায় এমন  উদ্যোগ গ্রহণ করা হলে মফস্বল থেকে বহু ক্রিকেটার উঠে আসবে।

 

আগামী ২ নভেম্বর থেকে মিরকাদিমের গ্রীনওয়েলফেয়ার মাঠে  এই টুর্নামেন্ট শুরু হবে। এই আয়োজনকে স্বাগত জানিয়েছে জেলার ক্রীড়া প্রেমীরা। 

 

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে