logo
photo

বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার

২৪ অক্টোবর, ২০২০   |   news71.tv

বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার

আব্দুল লতিফ-বগুড়া-ষ্টাফ রিপোর্টার ঃ বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ ৩  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আদমদিঘী থানার পুলিশ। শনিবার দুপুর পৌণে ১২টার দিকে আদমদিঘী বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার অলি উদ্দিনের ছেলে আলমগীর(২৮), টাংগাইল জেলার কালিহাতি থানার আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম(৩০) এবং বরিশাল জেলার বানারিপাড়া থানার ইলিয়াস হোসেনের ছেলে রিপন(৫২)। এসময় তাদের কাজে ব্যবহৃত ইসুজি ট্রপার জিপ( ঢাকা মেট্রো ঘ-১১-৩৩৫৬) জব্দ করা হয়।

আদমদিঘী থানার পুলিশ জানায়, নারায়ণগঞ্জ থেকে গাঁজা বহনকারী একটি জিপ নওগাঁর বদলগাছি যাচ্ছে গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে পুলিশ সুপার  আলী আশরাফ ভূঞা'র নির্দেশনায় আদমদিঘি সার্কেলের এএসপি কেএম এরশাদের নেতৃত্বে অফিসার ইনচার্জসহ থানার একদল পুলিশ  আদমদিঘি থানা বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। জিপটি এলে সেটাকে চ্যালেঞ্জ করে তল্লাশি করে ৬০ কেজি গাঁজা পাওয়া যায়।
বগুড়ার আদমদিঘী সার্কেলের এএসপি এক এম এরশাদ জানান,  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া এই মাদক চালানের মূল হোতাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে