logo
photo

মঞ্চে আসছে মুন্সীগঞ্জের হিরণ কিরণ থিয়েটারের নতুন নাটক

১৯ অক্টোবর, ২০২০   |   news71.tv

মঞ্চে আসছে হিরণ কিরণ থিয়েটার এর ২১ তম প্রযোজনা " অবচিত "

তুষার রায়ঃ করোনা মহামারি এবং লকডাউন এর পর নতুন নাটক নিয়ে মঞ্চে আসছে মুন্সীগঞ্জের হিরণ কিরণ থিয়েটার।

 

নাটকের নাম " অবচিত "। নাটকটি লিখেছেন নাট্যকার, নির্দেশক, কোরিওগ্রাফার, অভিনেতা ও হিরণ কিরণ থিয়েটার এর প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম ঢালী।  নাটকটি নির্দেশনা দিচ্ছেন মুন্সীগঞ্জ এর তরুন নাট্যশিল্পী অভিনেতা শেখ মোহাম্মদ শামীম।

 

নতুন নাটকটিতে অভিনয়ের মধ্য দিয়ে দীর্ঘ দিন পর মঞ্চে অভিনয়ে ফিরছেন নাট্যকার, নির্দেশক ও কোরিওগ্রাফার জাহাঙ্গীর আলম ঢালী। নাটকে আরও অভিনয় করবেন এস.এম সুমন, এড. মজিবুর রহমান শেখ, মোহাম্মদ দেলোয়ার হোসেন, আতাউর রহমান, এড. আলাউদ্দিন দেওয়ান, শামসুল হুদা হিটু, জেনেভা চৌধুরী মিষ্টি, ঝর্ণা বেগম সহ আরোও অনেক নাট্যশিল্পী। নাটক টির মঞ্চায়ন এর সম্ভাব্য সময়  নির্ধারণ করা হয়েছে নভেম্বর মাসে।

 

হিরণ কিরণ থিয়েটার প্রতিষ্ঠার পর থেকেই মুন্সীগঞ্জ তথা বাংলাদেশের নাট্যাঙ্গনে বিশেষ ভূমিকা রাখছে। সেই ধারাবাহিকতায় হিরণ কিরণ থিয়েটার দেশ এবং দেশের বাইরে নিয়মিত নাটক মঞ্চায়ন করে আসছে। 

 

গতবছর নভেম্বরের ১১ থেকে ১৪ তারিখ পর্যন্ত ৪ দিন ব্যাপি আন্তর্জাতিক নাট্যোৎসবের আয়োজন করেছিলো নাট্য দলটি। উৎসবে অংশ নিয়েছিলো স্বাগতিক হিরণ কিরণ থিয়েটার সহ ভারত, শ্রীলঙ্কা ও নেপালের ৩ টি নাট্যদল।

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে