logo

শিরোনাম

মুন্সীগঞ্জে ইমরান বাহিনীর পুলিশের উপর অতর্কিত হামলা আহত ৪ পুলিশ সদস‍্য

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৮ এপ্রিল, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
মুন্সীগঞ্জে ইমরান বাহিনীর পুলিশের উপর অতর্কিত হামলা আহত ৪ পুলিশ সদস‍্য

নিজস্ব প্রতিনিধি : মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের মালির পাথর ইমরান মেম্বারের কারেন্ট জালের ফ্যাক্টরিতে থানা পুলিশের বিশেষ অভিযান। অভিযান  চলাকালে ইমরান মেম্বার  তার ভাই সম্রাট ও তার সন্ত্রাসী বাহিনী পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

photo


হামলায় গুরুতর আহত হন সদর থানার ওসি অপারেশন মোজাম্মেল, এস আই ফরিদ, এস আই নজরুল, এস আই খশরু কনস্টেবল রায়হান তাদের গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসা শেষে রাজার বাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়।
 জানা যায় রবিবার রাত ১১ টায় ৩০মিনিটে পঞ্চসার ইউনিয়নের মালির পাথর গ্রামের ইমরান মেম্বারের কারেন্ট জালের ফ্যাক্টরিতে অভিযান চালায় মুন্সিগঞ্জ সদর থানার একটি টিম। অভিযান শেষে সিজার লিস্ট করা কালীন সময়ে অতর্কিত হামলা চালায় ইমরান বাহিনী।
সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায় রবিবার  রাত ১১.৩০মিনিটে এর সময় ইমরান মেম্বার মালিপাথর বায়তুল মামুর জামে মসজিদের মাইকে ঘোষনা দেয়ার ইমাম সাহেবকে এলাকায় ডাকাত পড়েছে এরপরে সকল এলাকার লোক বাড়ি থেকে বেরিয়ে আসে এবং সন্ত্রাসীদের সাথে একত্র হয়ে পুলিশের ওপর হামলা চালায়।
পরে মুন্সিগঞ্জ জেলা  পুলিশের বিশেষ টিম গিয়ে তাদের উদ্ধার করে।
হামলার ঘটনার বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মিনহাজুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মালিরপাথর এলাকায় অবৈধ কারেন্ট জাল উৎপাদন চলছে এরই প্রেক্ষিতে সদর থানার বিশেষ একটি টিম মালিপাথর ইমরান মেম্বার এর ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করে এসময় তার ভাই সম্রাট সহ বেশ কয়েকজন পুলিশের উপর হামলা চালিয়ে পালিয় যায়।
পরে  রাত দুইটায় অভিযান চালিয়ে সন্দেহভাজন বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়। যাচাই-বাছাই চলছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
 গ্রেফতারকৃতরা হলেন মো. মনির ও মনিরের বাড়ির ভাড়া টিয়(৪০) আল আলামিন(২৫) আইয়ুব,(২৫) মাসুদ (১৮) ) মুসা (২০) তবে তারা বিভিন্ন জেলার বাসিন্দা। এলাকাবাসী বলছেন তাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হামলার ঘটনায় জড়িত নয়।

  • নিউজ ভিউ 9468