logo
photo

বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দই ব্যবসায়ী ৬জনকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা

২৩ সেপ্টেম্বর, ২০২০   |   news71.tv

বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দই ব্যবসায়ী ৬জনকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা

আব্দুল লতিফ- বগুড়া- ষ্টাফ রিপোর্টার ঃ বুধবার বগুড়ার শেরপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী সেখ ও সহযোগিতা করে বগুড়া র‌্যাব -১২ সদস্যরা। বগুড়ার শেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অস্বাস্থ্যকর পরিবেশে দই-মিষ্টি তৈরি করায় শেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ ব্যাবসায়ীকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বগুড়ার র‌্যাব-১২ পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার শেরপুর উপজেলায় র‌্যাবের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে দই-মিষ্টি তৈরি করে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনের ৫২ ধারা ভঙ্গ করার অপরাধে আদালত সাউদিয়া ডেইরী এ্যান্ড ফুড প্রডাক্টস'র মালিক আহম্মেদ আলীকে ৩০ হাজার, রিংকি সুটস’র মালিক শ্যামল বসাককে ২০ হাজার, মৌচাক মিস্টি-দই'র মালিক আনন্দ ঘোষকে ২০ হাজার, শম্পা দধি ভান্ডার'র মালিক তপন ঘোষকে ৩০ হাজার, ভিআইপি দই ঘর'র মালিক স্বজল চৌধুরীকে ৫ হাজার এবং ঊষা দই ভান্ডার'র মালিক ওইয়াসিম ঘোষকে ৫ হাজার টাকাসহ মোট ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা প্রদানকরেন।  

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ দেশে প্রবাহমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবেঃ ডা: দীপু মনি ♦ শান্তিরক্ষা কার্যক্রমে নারীর অংশগ্রহণ আরো বাড়ানোর আহবান বাংলাদেশের ♦ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ডলফিন সংরক্ষণে কাজ করছেঃ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন ♦ ন্যাশনাল রোড সেফটি স্ট্রাটেজিক একশন প্ল্যান বাস্তবায়ন করছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ♦ কৃষির ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবেঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ♦ বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ♦ কোভিড-১৯ প্রেক্ষিত বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন হলো বগুড়ায় ♦ বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আলু নিয়ে ৫ মামলায় ৮০ হাজার টাকা জরিমানা ♦ বগুড়ার পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক সাত মাস পর খুলে দেয়া হয়েছে   ♦ কেশবপুর পৌরসভার আলতাপোলে ওয়ার্ডে পৌর মেয়র রফিকুল ইসলামের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত