logo
photo

বগুড়ার র‌্যাব-১২ সিপিএসসি এর কাস্টমস্ সহ যৌথ অভিযানে সরকারী স্ট্যাম্প জাল করণের অপরাধে ০৩ জন গ্রেফতার

২৩ সেপ্টেম্বর, ২০২০   |   news71.tv


আব্দুল লতিফ- বগুড়া- ষ্টাফ রিপোর্টার ঃ বগুড়ায় র‌্যাব ও কাস্টমস এর যৌথ অভিযানে নকল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট তৈরির অপরাধে ৩ জনকে গ্রেফতার করে। মঙ্গলবার বিকাল ৪ টার দিকে বগুড়ার সদরের দোগাড়িয়া নুনগোলা এলাকায় ওয়ান সিগারেট ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় বিপুল নকল ব্যান্ডরোল ও সিগারেট জব্দ করা হয়।
গ্রেফতার তিনজনের পরিচয় হলো- বগুড়া সদরের দশটিকার উমর আলীর ছেলে জহুরুল ইসলাম (৪৫), শিকারপুরের মৃত আব্দুস সাত্তারের ছেলে জিহাদ (৩২) এবং শিবগঞ্জের দোপাড়ার লতিফ সরকারের ছেলে রবিউল ইসলাম(২৬)।
মঙ্গলবার রাত ৯ টার দিকে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।  
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে  বগুড়ার সদরের দোগাড়িয়া নুনগোলা এলাকায় ওয়ান সিগারেট ফ্যাক্টরীতে নকল ব্যান্ডরোল ব্যবহার করা হচ্ছে। তখন ওই ফ্যাক্টরীতে র‌্যাব ও কাস্টমস'র যৌথ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে জাল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট তৈরি করায় ওই ৩ জনকে গ্রেফতার করা হয়। এসময় ফ্যাক্টরি থেকে ২২ হাজার ৮৭০ প্যাকেট সিগারেট, ৮৮ হাজার ৮৭০ পিচ নকল ব্যান্ডরোল এবং ০১ টি কাভার ভ্যান (ঢাকা মেট্রো-ম-৫১-০৮০৬) উদ্ধার করা হয়।
কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার(বিভাগীয় কর্মকর্তা) মোমিনুল ইসলাম জানান, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(ক) এর (গ) ধারা ভঙ্গের অপরাধে ওই ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।
বগুড়ার র‌্যাব-১২ সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার জানান, তারা দীর্ঘদিন ধরেই সদরের নুনগোলার ওয়ান ফ্যাক্টরীতে নকল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট উৎপাদন করে আসছিলো। মঙ্গলবার বিকালে যৌথ অভিযান তাদের গ্রেফতার করা হয়। আসামীদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।  



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ দেশে প্রবাহমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবেঃ ডা: দীপু মনি ♦ শান্তিরক্ষা কার্যক্রমে নারীর অংশগ্রহণ আরো বাড়ানোর আহবান বাংলাদেশের ♦ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ডলফিন সংরক্ষণে কাজ করছেঃ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন ♦ ন্যাশনাল রোড সেফটি স্ট্রাটেজিক একশন প্ল্যান বাস্তবায়ন করছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ♦ কৃষির ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবেঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ♦ বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ♦ কোভিড-১৯ প্রেক্ষিত বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন হলো বগুড়ায় ♦ বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আলু নিয়ে ৫ মামলায় ৮০ হাজার টাকা জরিমানা ♦ বগুড়ার পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক সাত মাস পর খুলে দেয়া হয়েছে   ♦ কেশবপুর পৌরসভার আলতাপোলে ওয়ার্ডে পৌর মেয়র রফিকুল ইসলামের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত