logo
photo

মুন্সীগঞ্জে ৮ কেজি গাঁজাসহ ৬১ বছর বয়স্ক মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৯ সেপ্টেম্বর, ২০২০   |   news71.tv

৮ কেজি গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম ওরফে বাবুল মুন্সী

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের সদর উপজেলার মিরকাদিম বাজার এলাকা থেকে শুক্রবার রাতে সাড়ে ১০ টায় ৮ কেজি গাঁজা ও প্রইভেটকারসহ আমিনুল ইসলাম ওরফে বাবুল মুন্সী নামের ৬১ বছর বয়স্ক এক গাজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

 

সদর উপজেলার হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই হেমায়েত উদ্দিনের নেতৃত্বে মিরকাদিম বাজারে গোপন সংবাদের ভিত্তিতে গাঁজাবহন কারী গাড়িতে তল্লাশী চালিয়ে এই বিপুল পরিমান গাঁজা উদ্ধার করা হয়।

 

আমিনুল ইসলামের বিরুদ্ধে এর আগেও দুটি মাদক মামলা চলমান রয়েছে। গাঁজা ব্যবসায়ী আমিনুল ইসলাম মুক্তারপুর এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

 

গ্রেফতার কৃত আমিনুল এর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়েছে। গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিচুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকের এই বড় চালানটি আটক করতে সক্ষম হয়েছি আমরা। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।  

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ দেশে প্রবাহমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবেঃ ডা: দীপু মনি ♦ শান্তিরক্ষা কার্যক্রমে নারীর অংশগ্রহণ আরো বাড়ানোর আহবান বাংলাদেশের ♦ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ডলফিন সংরক্ষণে কাজ করছেঃ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন ♦ ন্যাশনাল রোড সেফটি স্ট্রাটেজিক একশন প্ল্যান বাস্তবায়ন করছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ♦ কৃষির ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবেঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ♦ বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ♦ কোভিড-১৯ প্রেক্ষিত বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন হলো বগুড়ায় ♦ বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আলু নিয়ে ৫ মামলায় ৮০ হাজার টাকা জরিমানা ♦ বগুড়ার পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক সাত মাস পর খুলে দেয়া হয়েছে   ♦ কেশবপুর পৌরসভার আলতাপোলে ওয়ার্ডে পৌর মেয়র রফিকুল ইসলামের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত