logo
photo

বগুড়ায় নৌকা ডুবে মা ছেলের মৃত্যু

০৫ আগস্ট, ২০২০   |   news71.tv

বগুড়ায় নৌকা ডুবে মা ছেলের মৃত্যু

আব্দুল লতিফ-বগুড়া-স্টাফ রিপোর্টার ঃ বগুড়ার রক্তদহ বিলে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু হয়েছে। সান্দিড়া গ্রামের এই দূর্ঘটনা ঘটে। শহীদ হোসেনের স্ত্রী চাঁদনী বেগম (২৯), ছেলে সাদ (৭)।

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের ঐতিহ্যবাহী রক্তদহ বিলে নৌকা ডুবে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে । গত মঙ্গলবার রক্তদহ বিলের কছিমনের দরগা এলাকায় নৌকা ডুবির এই ঘটনা ঘটে । নৌকার অন্যান্য যাত্রীরা সাঁতরিয়ে কুলে উঠে প্রানে রক্ষা পায়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সান্তাহার ইউনিয়ন পরিষদের সদস্য ফেরদৌস হোসেন জানান, উপজেলার সান্দিড়া গ্রামের প্রায় ২০ জন নারী,পুরুষ ও শিশু নৌকা চড়ে বিল পাড়ের করজবাড়ী গ্রামে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন । নৌকাটি বিলের মাঝামাঝি স্থানে গেলে নৌকার পাটাতন (তলা) হঠাৎ  ফেটে যায় এবং যাত্রীসহ বিলের পানিতে ডুবে যায় ।

এ সময় বেশির ভাগ যাত্রী সাতরিয়ে তীরে উঠলেও ওই গ্রামের শহিদ হোসেনের স্ত্রী চাঁদনী বেগম (২৫) এবং তাঁ শিশু সন্তান সাদ (৫) বিলের পানিতে ডুবে যায় । পরে তাঁদের উদ্ধার করে সান্তাহার শহরের একটি ক্লিনিকে নেয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করন ।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং নৌকা ডুবির কারন খতিয়ে দেখা হচ্ছে ।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ দেশে প্রবাহমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবেঃ ডা: দীপু মনি ♦ শান্তিরক্ষা কার্যক্রমে নারীর অংশগ্রহণ আরো বাড়ানোর আহবান বাংলাদেশের ♦ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ডলফিন সংরক্ষণে কাজ করছেঃ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন ♦ ন্যাশনাল রোড সেফটি স্ট্রাটেজিক একশন প্ল্যান বাস্তবায়ন করছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ♦ কৃষির ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবেঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ♦ বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ♦ কোভিড-১৯ প্রেক্ষিত বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন হলো বগুড়ায় ♦ বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আলু নিয়ে ৫ মামলায় ৮০ হাজার টাকা জরিমানা ♦ বগুড়ার পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক সাত মাস পর খুলে দেয়া হয়েছে   ♦ কেশবপুর পৌরসভার আলতাপোলে ওয়ার্ডে পৌর মেয়র রফিকুল ইসলামের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত