logo
photo

সিরাজদিখানে ইউপি সদস্য আইন কে বৃদ্ধাআঙুল দেখিয়ে ৩ ফসলি জমির মাটি কেটে বিক্রি

০৭ জুলাই, ২০২০   |   news71.tv

সিরাজদিখানে ইউপি সদস্য আইন কে বৃদ্ধাআঙুল দেখিয়ে ৩ ফসলি জমির মাটি কেটে বিক্রি

 (সিরাজদিখান) মুন্সীগঞ্জ প্রতিনিধি:
 
মুন্সীগঞ্জ সিরাজদিখানে ইউপি সদস্য আইন কে বৃদ্ধাআঙুল দেখিয়ে ৩ ফসলি জমির মাটি কেটে বিক্রির অভিযোগ পাওয়া গেছে।  
 
উপজেলার কোলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পাড়াভোম গ্রামের ইউপি সদস্য মোঃ বাচ্চু মিয়া প্রায় ২ একর ৩ ফসলি জমির মাটি ভেকু দিয়ে কেটে ট্রলি ও মাহেন্দ্র দিয়ে বিক্রি করে দিচ্ছে। শ্রেণী পরিবর্তনের নিয়ম নীতি না মেনেই।  
জনপ্রতিনিধির কাছে এমন আচরণে  এলাকাবাসীর মাঝে ক্ষোপ বিরাজ করছে। ইউপি সদস্যর কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ট। তিনি আইনে লোক হয়েও সরকারী আইন তোয়াক্কা করে না। এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হলে সংবাদকর্মীরা উপস্থিত হলে তিনি উত্তেজিত হয়ে বলেন কেন আমার সময় নষ্ট করছেন? মাটি কাটতে কোন অনুমতির প্রয়োজন হয়না।
 
এবিষয়ে কোলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য মো: বাচ্চু মিয়ার কাছে জানতে চাইলে তিনি জানান নিজের জমির মাটি কাটতে সরকারের শ্রেণী 
পরিবর্তনের অনুমতি নিতে হয় তা আমার জানা নেই । আর যদি অনুমতি নিতে হয় তাহলে আমি যাব কেন। আমার বাসায় এসে অনুমতির কাগজ দিয়ে যাবে। 
 
রশুনিয়া ইউনিয়ন ভমি অফিসের সহকারী কর্মকর্তা আলমগীর সোলেয়মান জানান ইটভাটার মাটি বিক্রি করতেছে কিনা জানিনা তবে তার বাড়ির পাশে একটি ডোবা রয়েছে ঐ ডোনাটি ভরার জন্য মাটি ফেলতেছে। ১ একরের বেশী মাটি কাটতেছে পাশে একটি শসা ক্ষেত রয়েছে সেক্ষেত্রে আমরা মাটি কাটা বন্ধ করে দিয়েছি। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এর নিকট রিপোর্ট জমা দিবো তারপর তিনি ব্যবস্তা নিবেন।


  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শনিবার, ১৫ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ পশ্চিমবঙ্গে করোনায় মৃতদের সৎকার নিয়ে নানা অভিযোগে মামলা ♦ পশ্চিমবঙ্গে করোনায় মৃতদের সৎকার নিয়ে নানা অভিযোগে মামলা ♦ রাজধানীর পুরানা পল্টনে একটি জালনোট কারখানায় ৫৭ লাখ টাকার জালনোট ♦ দেবীগঞ্জে মৌন শোক অবস্থান কর্মসূচি ♦ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পূজা উদযাপন পরিষদের মৌন শোক অবস্থান ♦ মুন্সীগঞ্জের চরকেওয়ার পূর্ব শত্রুতার জেরে বাবা-ছেলের হামলায় আহত আয়নাল ♦ পঞ্চসার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ফলজ,বনজ ও ঔষধি গাছ বিতরণ ♦ অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেনের খাদ্য সহায়তা কার্যক্রম অনুষ্ঠিত ♦ মুন্সীগঞ্জের পর্যটনের উন্নয়ন- সম্ভাবনা বিষয়ক ভার্চুয়াল কর্মশালা ♦ সলঙ্গায় আখের রস বিক্রির অর্থে সংসার চলে আবুল কাশেম আলীর