logo
photo

কিশোরগঞ্জের নিকলী হাওরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

২৯ জুন, ২০২০   |   news71.tv

কিশোরগঞ্জের নিকলী হাওরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মোঃ দেওয়ান ফরহাদ কিশোরগন্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ইউনিয়নের কুর্শা গ্রামের পশ্চিমপাড়ার মোঃ মিয়াদুল এর শিশু পুত্র মোঃ আরিফ (৬) হাওরের পানিতে ডুবে মৃত্যুবরন করেছেন।

আজ সোমবার বেলা ১২টায় কুর্শা নয়াহাটি সমজিদ সংলগ্ন হাওরের সিড়িঁ ঘাটের নিকট পানি থেকে আরিফের মৃত দেহ উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে শিশুটিকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষনা করেন।

স্থানীয় লোকজন জানান, হাসপাতালে নেওয়াটা শুধুমাত্র পরিবারের শান্তনার জন্য। পানিতে ডুবে শিশুটির মৃত্যু অনেক আগেই হয়ে গিয়য়েছিলো।

নিকলী থানা পুলিশ জানায়, মৃত শিশু আরিফ তার মা সাবিনার সাথে তার নানার বাড়ি কুর্শা মাইজপাড়াতে থাকতো। সকাল ১১টার দিকে বাড়ি থেকে বের হয় এবং বাড়ির সামনে স্থানীয় লোকজনের গোসলের সিড়িঁ ঘাটে নতুন পানিতে নেমে গোসল করতে গেলে সাতাঁর না জানায় শিশুটির মৃত্যু হয়।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ মুন্সীগঞ্জে সাংবাদিকবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ♦ কেশবপুরের অসমাপ্ত উন্নয়ন কাজকে আরো গতিশীল করতে স্বাস্থ্যবিধি মেনে ঐক্যবদ্ধভাবে ১৪ জুলাই নৌকায় ভোট দিন .............শাহীন চাকলাদার ♦ কেশবপুর থানার বকসি ও সামাধান কর্মীসহ আবারো ৬ ব্যক্তি করোনায় আক্রান্ত ♦ কেশবপুর নৌকা প্রতিকে ভোট চেয়ে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির নেতেৃবৃন্দের গণসংযোগ ♦ কেশবপুরে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় বক্তরা শাহীন চাকলাদারকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে কেশবপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি ♦ (বিজ্ঞাপন )মেসার্স মা মসলা মিল ♦ বগুড়ায় দুই ভাইয়ের পালাক্রমে ধর্ষণের শিকার হলো শিশু শিক্ষার্থী ♦ বগুড়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আ.লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু ♦ মুরাদনগরে মনির হত্যার ৫ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি ইকবাল গ্রেফতার