logo
photo

মুন্সীগঞ্জের কাঠপট্টি থেকে ছেড়ে যাওয়া 'এম ভি মর্নিং বার্ডে'র ২৫ যাত্রীর মরদেহ উদ্ধার

২৯ জুন, ২০২০   |   news71.tv


নিজস্ব প্রতিবেদক: 'এম ভি মর্নিং বার্ড' নামে একটি লঞ্চ ডুবির ঘটনায় সর্বশেষ তথ্য অনুযায়ী নারী ও শিশুসহ ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্য ৪ জন নারী ৩ জন শিশু রয়েছে।
সকাল নয়টার  রাজধানীর শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে গেছে লঞ্চটি । সদর ঘাটের কাছাকাছি শ্যামবাজার এলাকায় এম ভি ময়ূর -২ লঞ্চের ধাক্কায় মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়।
মুন্সীগঞ্জর মিরকাদিম কাঠপট্টি থেকে সকাল ৭:৫০ মিনিটে লঞ্চটি ছেড়ে যায়। নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন ফায়ার সার্ভিস, কোস্টগার্ড এবং নৌ পুলিশ। নৌবাহিনী এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল সহ আরো রয়েছেন বিমান বাহিনীর ২ টি হেলিকপ্টার। নারায়নগঞ্জ  থেকে ইতিমধ্যে রওনা করেছেন বিআইডব্লিউটিএ'র উদ্ধারকারী জাহাজ।
ধারণা করা হচ্ছে লঞ্চটির অধিকাংশ যাত্রী মুন্সীগঞ্জ জেলার বাসিন্দা।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ মুন্সীগঞ্জে সাংবাদিকবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ♦ কেশবপুরের অসমাপ্ত উন্নয়ন কাজকে আরো গতিশীল করতে স্বাস্থ্যবিধি মেনে ঐক্যবদ্ধভাবে ১৪ জুলাই নৌকায় ভোট দিন .............শাহীন চাকলাদার ♦ কেশবপুর থানার বকসি ও সামাধান কর্মীসহ আবারো ৬ ব্যক্তি করোনায় আক্রান্ত ♦ কেশবপুর নৌকা প্রতিকে ভোট চেয়ে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির নেতেৃবৃন্দের গণসংযোগ ♦ কেশবপুরে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় বক্তরা শাহীন চাকলাদারকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে কেশবপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি ♦ (বিজ্ঞাপন )মেসার্স মা মসলা মিল ♦ বগুড়ায় দুই ভাইয়ের পালাক্রমে ধর্ষণের শিকার হলো শিশু শিক্ষার্থী ♦ বগুড়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আ.লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু ♦ মুরাদনগরে মনির হত্যার ৫ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি ইকবাল গ্রেফতার