logo
photo

টঙ্গীবাড়ীতে ছেলের হাতে মা খুণের ঘটনায় মামলা, আদালতে ঘাতক ছেলের দোষ স্বীকার

২৮ জুন, ২০২০   |   news71.tv

টঙ্গীবাড়ীতে ছেলের হাতে মা খুণের ঘটনায় মামলা, আদালতে ঘাতক ছেলের দোষ স্বীকার

নিজস্ব প্রতিনিধি-
টঙ্গীবাড়ীতে ছেলের হাতে মা খুন হওয়ার ঘটনায় টঙ্গীবাড়ী থানায় ঘাতক ছেলেকে আসামী করে মামলা দায়ের করেছে নিহত তাসলিমা বেগম এর মা ঘাতকের নানী।

এ ঘটনায় পুলিশের হাতে গ্রেফতার খুনি মানিক তালুকদারকে শনিবার দুপুরে মুন্সিগঞ্জ আদালতে প্রেরণ করা হলে ঘাতক মানিক খুনের ঘটনা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দি দিয়েছে বলে আদালত সুত্রে নিশ্চিত হওয়া গেছে। এদিকে আহত নিহতের বড় বোন শামসুন্নাহার গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। তার চোখে গুরুতর জখমের অাঘাতে চোখ নস্ট হয়ে যাওয়ার উপক্রম হয়েছে বলে এলাকাবাসী সুত্রে নিশ্চত হওয়া গেছে।

উল্লেখ্য গতকাল শুক্রবার বিকালে টঙ্গিবাড়ী উপজেলার পুড়াপাড়া গ্রামে মানুষিক ভারসাম্যহীন
দেলোয়ার তালুকদার এর ছেলে মানিক তালুকদার তার মাকে কুপিয়ে খুন করে।

এ সময় তার খালা শামসুননাহার (৬০) বোনকে বাচাঁতে এগিয়ে অাসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে ঘাতক মানিক।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি হারুন অর রশীদ জানান, মানিককে শনিবার দুপুরে মুন্সিগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে। সে আদালতে খুনের বিষয়ে শিকার করে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ মুন্সীগঞ্জে সাংবাদিকবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ♦ কেশবপুরের অসমাপ্ত উন্নয়ন কাজকে আরো গতিশীল করতে স্বাস্থ্যবিধি মেনে ঐক্যবদ্ধভাবে ১৪ জুলাই নৌকায় ভোট দিন .............শাহীন চাকলাদার ♦ কেশবপুর থানার বকসি ও সামাধান কর্মীসহ আবারো ৬ ব্যক্তি করোনায় আক্রান্ত ♦ কেশবপুর নৌকা প্রতিকে ভোট চেয়ে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির নেতেৃবৃন্দের গণসংযোগ ♦ কেশবপুরে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় বক্তরা শাহীন চাকলাদারকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে কেশবপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি ♦ (বিজ্ঞাপন )মেসার্স মা মসলা মিল ♦ বগুড়ায় দুই ভাইয়ের পালাক্রমে ধর্ষণের শিকার হলো শিশু শিক্ষার্থী ♦ বগুড়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আ.লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু ♦ মুরাদনগরে মনির হত্যার ৫ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি ইকবাল গ্রেফতার