logo
photo

কেশবপুরে এ্যসিল্যান্ডের বাল্যবিবাহের বিরুদ্ধে অভিযান অব্যাহত ॥ দুটি ভ্রাম্যমান আদালতে জরিমানা

২৭ জুন, ২০২০   |   news71.tv

কেশবপুরে এ্যসিল্যান্ডের বাল্যবিবাহের বিরুদ্ধে অভিযান অব্যাহত ॥ দুটি ভ্রাম্যমান আদালতে জরিমানা


এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
যশোরের কেশবপুর পল্লীতে দুটি বাল্যবিবাহ দেয়ার অপরাধে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
কেশবপুর উপজেলা ভূমি অফিসের পেশকার ফারুক হোসেন জানান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা শুক্রবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত বসিয়ে মেয়েকে বাল্য বিবাহ দেয়ার অপরাধে ভেরচী গ্রামের আব্দুল হালিম-কে ১০ হাজার টাকা ও একই অপরাধে কাস্তা গ্রামের আব্দুর রবকে ৫ হাজার টাকা জরিমানা করেন। সাথে সাথে প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত মেয়ে দুটিকে স্বামীর বাড়িতে পাঠাতে পারবেন না বলে তিনি ঐ দুই অভিভাবকদের নিকট থেকে মোচিলকা নেন।
উল্লেখ্য ভেরচী গ্রামের আব্দুল হালিম তার ৯ম শ্রেণীতে পড়ুয়া মেধাবী মেয়ে (১৪) কে তালা উপজেলার আরশনগর গ্রামের সাজ্জাত গাজীর পূত্র বোবা তরিকুল ইসলাম (২২)-এর সাথে বাল্য বিবাহ দেন।
অপরদিকে কাস্তা গ্রামের আব্দুর রব তার অস্টম শ্রেণীতে পড়ুয়া মেয়ে (১৩) এর সাথে পাটকেলঘাটার মিঠাবাড়ি গ্রামের মানিকের পূত্র আমিনুর রহমান(২১) এর সাথে বাল্যবিবাহ দেন।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ মুন্সীগঞ্জে সাংবাদিকবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ♦ কেশবপুরের অসমাপ্ত উন্নয়ন কাজকে আরো গতিশীল করতে স্বাস্থ্যবিধি মেনে ঐক্যবদ্ধভাবে ১৪ জুলাই নৌকায় ভোট দিন .............শাহীন চাকলাদার ♦ কেশবপুর থানার বকসি ও সামাধান কর্মীসহ আবারো ৬ ব্যক্তি করোনায় আক্রান্ত ♦ কেশবপুর নৌকা প্রতিকে ভোট চেয়ে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির নেতেৃবৃন্দের গণসংযোগ ♦ কেশবপুরে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় বক্তরা শাহীন চাকলাদারকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে কেশবপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি ♦ (বিজ্ঞাপন )মেসার্স মা মসলা মিল ♦ বগুড়ায় দুই ভাইয়ের পালাক্রমে ধর্ষণের শিকার হলো শিশু শিক্ষার্থী ♦ বগুড়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আ.লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু ♦ মুরাদনগরে মনির হত্যার ৫ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি ইকবাল গ্রেফতার