logo
photo

মারা গেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী

০৮ জুন, ২০২০   |   news71.tv

বিনোদন সংবাদ মারা গেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী

মারা গেছেন ভারতের কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী সারজা। ‘চিরু’, ‘সিঙ্গরা’, ‘আম্মা আই লাভ ইউ’, ‘আটাগারা’-র মতো অসংখ্য ছবিতে কাজ করেছেন তিনি। গতকাল রোববার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এই অভিনেতা। তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর।

জানা গেছে, শনিবার শ্বাসকষ্ট এবং বুকে ব্যথা নিয়ে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকেরা তাঁকে বাঁচানোর বহু চেষ্টা করেছিলেন বলে জানা গেছে। কিন্তু তা কাজে এল না শেষ পর্যন্ত। রোববার সব চেষ্টা ব্যর্থ করে পৃথিবীর বাতাসে শেষবারের মতো নিশ্বাস ছাড়েন দুপুরে। চলে যান না ফেরার দেশে।

এরপর একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। বড় বাজেটের ছবি ‘রাজা মারঠান্ডা’-র কাজ বাকি থাকতেই চলে গেলেন তিনি। তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। কন্নড় ইন্ডাস্ট্রিতে খুবই জনপ্রিয় ছিলেন এই অভিনেতা। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সহকর্মীরা।

অল্লু শিরিশসহ বহু অভিনেতা তাঁর অকালমৃত্যুতে টুইটারে শোক প্রকাশ করেছেন। তিনি লেখেন, ‘হঠাৎ চিরঞ্জীবী সরজার চলে যাওয়াটা মেনে নিতে পারছি না। তাঁর পরিবারের প্রতি আমি সমব্যথী।’ সাবেক ভারতীয় ক্রিকেটার অনিল কুম্বলেও টুইটারে লিখেছেন, ‘চিরঞ্জীবী সরজার অকালপ্রয়াণে গভীরভাবে শোকাহত। আশা করি তাঁর পরিবার এই পরিস্থিতি থেকে সামলে উঠবে।’
কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েরিউরাপ্পাও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন।



  বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ মুন্সীগঞ্জে সাংবাদিকবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ♦ কেশবপুরের অসমাপ্ত উন্নয়ন কাজকে আরো গতিশীল করতে স্বাস্থ্যবিধি মেনে ঐক্যবদ্ধভাবে ১৪ জুলাই নৌকায় ভোট দিন .............শাহীন চাকলাদার ♦ কেশবপুর থানার বকসি ও সামাধান কর্মীসহ আবারো ৬ ব্যক্তি করোনায় আক্রান্ত ♦ কেশবপুর নৌকা প্রতিকে ভোট চেয়ে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির নেতেৃবৃন্দের গণসংযোগ ♦ কেশবপুরে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় বক্তরা শাহীন চাকলাদারকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে কেশবপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি ♦ (বিজ্ঞাপন )মেসার্স মা মসলা মিল ♦ বগুড়ায় দুই ভাইয়ের পালাক্রমে ধর্ষণের শিকার হলো শিশু শিক্ষার্থী ♦ বগুড়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আ.লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু ♦ মুরাদনগরে মনির হত্যার ৫ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি ইকবাল গ্রেফতার