logo

শিরোনাম

ঠাকুরগাঁওয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৩ মার্চ, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
প্রতিকী ছবি

ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ ৩ই মার্চ দৈনিক নয়া শতাব্দী পত্রিকায় ও কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ′′ সবার পায়ে ধরে বলি আমার স্বামীর জমিটুকু উদ্ধার করে দিন'' এবং স্বামীর মৃত্যুর পর বিধবার জমি দখলে নিলেন সাবেক চেয়ারম্যান"  শীর্ষক শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিক্তিহীন ও উদ্দেশ্যে প্রনোদিত।

 

প্রকৃত ঘটনা হচ্ছে, সংবাদে অভিযোগকারী হাসিনা বানু এর স্বামী মোঃ সফিউল ইসলাম খাঁন (আতিয়ার), সাং- দেবীপুর, সদর  ঠাকুরগাঁও এর কাছ থেকে গত ২৩/০৮/২০১০ ইং তারিখে আমি মোঃ নূর ইসলাম, সাবেক চেয়ারম্যান, দেবীপুর ইউনিয়ন ও  ভুপেন্দ্রনাথ রায় আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সকল নিয়মনীতি মানিয়া উক্ত জমিটির ন্যায্য মূল্য পরিশোধ করে সফিউল ইসলাম খাঁন এর বড় ছেলে নাসিরুল ইসলাম খাঁন এর স্বাক্ষীতে  ভূল্লী সাব রেজিষ্টার অফিসে কবলা মূলে ১২ শতক জমি দলিল করিয়া নেওয়া হয়। যাহার দলিল নং- ৩২৭৯/১০, দাগ নং- ৩৮৫১, খতিয়ান নং- ৩০,৩২,৩৪,৩৫, মৌজা- দেবীপুর, উপজেলা ও জেলা- ঠাকুরগাঁও।

 

প্রকৃতপক্ষে উক্ত জমিটির কবলা মূলে মালিক হওয়ায় জমিটি দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসতেছি এবং গত ০৭/১০/২০২১ইং তারিখে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সফিউল ইসলাম খাঁন এর পরিবারের সদস্য এবং ছোট ছেলে হকিকুল ইসলাম খাঁন এর উপস্থিতিতে দলিল লেখক খাদেমুল ইসলাম এর মাধ্যমে জমির পজিশন হস্তান্তর নামক একটি লিখিত আপোষনামা করা হয়।  

 

সম্প্রতি আমার মালিকানা জমিটিতে স্থাপনা করতে গেলে সফিউল ইসলাম খাঁন এর স্ত্রী হাসিনা বানু ও তার ছেলে হকিকুল ইসলাম খাঁন কাজে বাঁধা দেয় এবং আমার কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। আমি চাঁদা না দেওয়ায় এবং স্থানীয় কিছু দুষ্টপ্রকৃতি ব্যক্তির স্বার্থ হাসিল না হওয়ায় সাংবাদিকদের মনগড়া মিথ্যা, বানোয়াট, ভিক্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য ভুল তথ্য দেয়।

 

উত্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর  হওয়ায় আমি এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং কারো দ্বারা উদ্দেশ্যে প্রনোদিত না হয়ে সাংবাদিকদের কাগজ পত্র যাচাই বাছাই করে সত্য ঘটনা তুলে ধরার আহবান জানাচ্ছি।  

  • নিউজ ভিউ 3294