logo

সময়: ০৭:৩১, রবিবার, ১১ এপ্রিল, ২০২১

২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৭:৩১ অপরাহ্ন

সিরাজদিখানে ১৪৪ ধারা জারি। জেলা পুলিশের প্রেস ব্রিফিং

Jahangir Alom
০৭ এপ্রিল, ২০২১ | সময়ঃ ১০:২২
photo
সিরাজদিখানে ১৪৪ ধারা জারি। জেলা পুলিশের প্রেস ব্রিফিং

পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত বুধবার সন্ধ্যা ৭ টায় জেলা পুলিশের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। মুন্সীগঞ্জের সিরাজদিখানের কেয়াইন ইউনিয়নের ৪ টি এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।
১৪৪ ধারা জারি করে সব ধরনের সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে স্থানীয় প্রশাাসন। বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার রাত ১০ টা পর্যন্ত কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া কলেজ মাঠ,ইকবাল মার্কেট সংলগ্ন কবরস্থান মাঠ,নিমতলা বাসস্ট্যান্ড ,নিমতলা আওলাদ মার্কেট ও আশ-পাশের ২ শ গজে এ আদেশ কার্যকর করা হবে। এসময় মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম বলেন অতি উৎসাহিত হয়ে কেউ যেন সভা স্থলে উপস্থিত না হন।
 ,হেফাজতের প্রতিবাদ সভা,করোনা প্রাদুর্ভাব,সরকারী বিধি নিষেধ,আইনশৃঙ্খলা  অবনতি, সব কিছুর উপর ভিত্তি করেই নিষেধোজ্ঞা দেওয়া হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল  মোঃ মিনহাজ-উল-ইসলাম, জেলা গোয়েন্দা শাখা ওসি মোজাম্মেল হক মামুন, ডিআই ১ এ,কে,এম মিজানুর রহমান. মুন্সীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক সহ প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…