logo

সময়: ০৭:৫৪, রবিবার, ১১ এপ্রিল, ২০২১

২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৭:৫৪ অপরাহ্ন

গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কের সীমানা প্রাচীরের ভেতর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার।

Jahangir Alom
৩০ মার্চ, ২০২১ | সময়ঃ ০৭:০২
photo
গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কের সীমানা প্রাচীরের ভেতর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার।

সালাহ উদ্দিন সৈকত(গাজীপুর প্রতিনিধি): গাজীপুরের শ্রীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের সীমানা প্রাচীরের ভেতর থেকে মঙ্গলবার সকালে গলায় প্যান্টের বেল্ট বাধা অজ্ঞাত এক যুবকের (২৮/৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তবিবুর রহমান জানান,পার্কের দক্ষিণ-পূর্ব দিকে চার নং গেটে ইন্দ্রপুরের শেষ সীমান্তে পার্কের সীমানা প্রাচীরের ভেতরে স্থানীয় গ্রাম পুলিশ মো. সারোয়ার ওই যুবকের লাশ পড়ে থাকার খবরটি জানান। পরে বিষয়টি শ্রীপুর থানা পুলিশকে অবগত করা হয়। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। গলায় প্যান্টের বেল্ট ও হলুদ রংয়ের জামা বাঁধা ছিল ও মুখ স্কচটেপে আটকানো ছিল। তার পরনে সাদা শার্ট,ছাই রংয়ের প্যান্ট,কালো চামড়র জুতা ছিল। লাশ উদ্ধারের সময় তার নাক দিয়ে তাজা রক্ত ক্ষরণের আলামত রয়েছে। ধারণা করা হচ্ছে সোমবার রাতে শেষ দিকে দূর্বৃত্তরা অন্যত্র শ্বাসরোধ করে হত্যার পর তার লাশটি পার্কের সীমানা প্রাচীরের উপর দিয়ে ভেতরে ফেলে রেখে গেছে।

শ্রীপুর থানার এসআই মো. আমজাদ শেখ জানান,মঙ্গলবার সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…