logo

টঙ্গীবাড়ীর চোরাই গরুসহ মুন্সীগঞ্জে ২ চোর আটক

১৭ ফেব্রুয়ারী, ২০২০   |   news71.tv

টঙ্গীবাড়ীর চোরাই গরুসহ মুন্সীগঞ্জে ২ চোর আটক

মনসুর বেপারিঃ

টঙ্গীবাড়ী হতে চোরাই হওয়া ২ গরুসহ ২ চোরকে আটক করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করেছে পুলিশ। রবিবার রাতে টঙ্গীবাড়ী উপজেলার ছোট কেওয়ার গ্রাম হতে গরু চুরী করে পিআক ভ্যানে ভড়ে পালিয়ে যাওয়ার সময় সোমবার ভোড়ে মুন্সীগঞ্জ সদর থানার মুক্তারপুর ব্রীজের টোল প্লাজা হতে ২ চোরকে আটক করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।


পরে তাদের টঙ্গীবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃত দুই চোর হলো ইউসুফ আলী (৩০) ও রুবেল (২৮)। রুবেল পিরোজপুর জেলার কাউখালী উপজেলার সাতুরিয়া গ্রামের দুলাল হোসেন এর ছেলে এবং ইউসুফ নারায়নগঞ্জ জেলার সোনরাগা উপজেলার বৈদ্যাকান্দি গ্রামের আনোয়ার হোসেন এর ছেলে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, টঙ্গীবাড়ী উপজেলার ছোট কেওয়ার গ্রামের আমির কাজি লিটনের গরু চুরী করে পালিয়ে যাওয়ার সময় ২ চোরকে আটক করে মুন্সীগঞ্জ আদলতে রিমান্ড আবেদনসহ প্রেরণ করা হয়েছে।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ সরকারি টাকা আত্মসাতের অভিযোগ ♦ কেশবপুরে মুক্তিযোদ্ধা ও লোকজ সংগীত শিল্পী বাবুর আলী গাজীর স্মরণসভা অনুষ্ঠিত ♦ কেশবপুরে পৌর কাউন্সিলর পদে ৪৪ জনের মনোনয়পত্র ক্রয় ♦ বগুড়ার নন্দীগ্রামে কাউন্সিলর প্রার্থী উজ্জ্বলের প্রচার মিছিল ♦ ঘোড়াঘাটে এ,এস,আই সারোয়ার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তার পুরষ্কার পেলেন ♦ নিয়ামতপুরে ঘাসফুলের আয়োজনে ঋন গ্রহীতা ক্ষুদ্র উদ্যোক্তাদের প্রশিক্ষণ ♦ নিয়াতমপুরে ঘাসফুলের শীতবস্ত্র বিতরণ ♦ সিরাজদিখানে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ  মৃত্যুবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ  ♦ কচুয়া পৌরসভা নির্বাচনঃ মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ ♦ বগুড়ার নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধানের চাষাবাদ