logo
photo

মুন্সীগঞ্জে রামপাল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

১৬ জানুয়ারী, ২০২০   |   news71.tv

মুন্সীগঞ্জে রামপাল ইউপি চেয়ারম্যানের বিরোদ্ধে সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি॥

মুন্সীগঞ্জের সদর উপজেলার রামপাল  ইউনিয়ন চেয়ারম্যান বাচ্চু শেখের  বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ অভিযোগ উঠেছে। মারধরে গুরুত্বর আহত জালালউদ্দিন জনি নামের সাবেক ওই ছাত্রলীগ নেতা বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় এঘটনা ঘটে।

ভুক্তভোগী জনি জানান, আমাকে হত্যার হুমকি দেওয়ায় আমি অনেকদিন আগে চেয়ারম্যানের বিরোদ্ধ মামলা করেছিলাম। বৃহস্পতিবার সকালে সিপাহীপাড়া চৌরাস্তায় আমি রাস্তায় দাড়িয়ে ছিলাম, আমাকে দেখে বাচ্চু চেয়ারম্যান অতর্কিত হামলা চালায়। আমার ঘারে একাধিকবার মারে। এসময় আমি দৌড়ে রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশবক্সে আশ্রয় নিয়ে জীবন বাচাই।

এদিকে এব্যাপরে রামপাল ইউপি চেয়ারম্যান news71.tv কে মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, তার সাথে আমার কোন বিরোধ নেই যে তাকে আমি মারধর করবো।  শুনেছি সিপাহীপাড়া চৌরাস্তা সংলগ্ন  কা.ক প্রাথমিক বিদ্যালয়ের সামনে সকালে জনি গালাগালি করছিলো,অনেকদিন ধরে শিক্ষাপ্রতিষ্ঠানটির জায়গা বেদখলে পায়তারা করে আসছে। গালাগালি করার একপর্যায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিবাবকরা প্রতিবাদ করে ঘটনাস্থল থেকে জনিকে তাড়িয়ে দেয়।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শনিবার, ১৫ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ পশ্চিমবঙ্গে করোনায় মৃতদের সৎকার নিয়ে নানা অভিযোগে মামলা ♦ পশ্চিমবঙ্গে করোনায় মৃতদের সৎকার নিয়ে নানা অভিযোগে মামলা ♦ রাজধানীর পুরানা পল্টনে একটি জালনোট কারখানায় ৫৭ লাখ টাকার জালনোট ♦ দেবীগঞ্জে মৌন শোক অবস্থান কর্মসূচি ♦ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পূজা উদযাপন পরিষদের মৌন শোক অবস্থান ♦ মুন্সীগঞ্জের চরকেওয়ার পূর্ব শত্রুতার জেরে বাবা-ছেলের হামলায় আহত আয়নাল ♦ পঞ্চসার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ফলজ,বনজ ও ঔষধি গাছ বিতরণ ♦ অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেনের খাদ্য সহায়তা কার্যক্রম অনুষ্ঠিত ♦ মুন্সীগঞ্জের পর্যটনের উন্নয়ন- সম্ভাবনা বিষয়ক ভার্চুয়াল কর্মশালা ♦ সলঙ্গায় আখের রস বিক্রির অর্থে সংসার চলে আবুল কাশেম আলীর