logo
photo

মুন্সীগঞ্জে রামপাল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

১৬ জানুয়ারী, ২০২০   |   news71.tv

মুন্সীগঞ্জে রামপাল ইউপি চেয়ারম্যানের বিরোদ্ধে সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি॥

মুন্সীগঞ্জের সদর উপজেলার রামপাল  ইউনিয়ন চেয়ারম্যান বাচ্চু শেখের  বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ অভিযোগ উঠেছে। মারধরে গুরুত্বর আহত জালালউদ্দিন জনি নামের সাবেক ওই ছাত্রলীগ নেতা বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় এঘটনা ঘটে।

ভুক্তভোগী জনি জানান, আমাকে হত্যার হুমকি দেওয়ায় আমি অনেকদিন আগে চেয়ারম্যানের বিরোদ্ধ মামলা করেছিলাম। বৃহস্পতিবার সকালে সিপাহীপাড়া চৌরাস্তায় আমি রাস্তায় দাড়িয়ে ছিলাম, আমাকে দেখে বাচ্চু চেয়ারম্যান অতর্কিত হামলা চালায়। আমার ঘারে একাধিকবার মারে। এসময় আমি দৌড়ে রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশবক্সে আশ্রয় নিয়ে জীবন বাচাই।

এদিকে এব্যাপরে রামপাল ইউপি চেয়ারম্যান news71.tv কে মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, তার সাথে আমার কোন বিরোধ নেই যে তাকে আমি মারধর করবো।  শুনেছি সিপাহীপাড়া চৌরাস্তা সংলগ্ন  কা.ক প্রাথমিক বিদ্যালয়ের সামনে সকালে জনি গালাগালি করছিলো,অনেকদিন ধরে শিক্ষাপ্রতিষ্ঠানটির জায়গা বেদখলে পায়তারা করে আসছে। গালাগালি করার একপর্যায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিবাবকরা প্রতিবাদ করে ঘটনাস্থল থেকে জনিকে তাড়িয়ে দেয়।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ দেশে প্রবাহমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবেঃ ডা: দীপু মনি ♦ শান্তিরক্ষা কার্যক্রমে নারীর অংশগ্রহণ আরো বাড়ানোর আহবান বাংলাদেশের ♦ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ডলফিন সংরক্ষণে কাজ করছেঃ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন ♦ ন্যাশনাল রোড সেফটি স্ট্রাটেজিক একশন প্ল্যান বাস্তবায়ন করছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ♦ কৃষির ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবেঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ♦ বগুড়ায় আদমদিঘীতে ৬০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ♦ কোভিড-১৯ প্রেক্ষিত বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন হলো বগুড়ায় ♦ বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আলু নিয়ে ৫ মামলায় ৮০ হাজার টাকা জরিমানা ♦ বগুড়ার পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক সাত মাস পর খুলে দেয়া হয়েছে   ♦ কেশবপুর পৌরসভার আলতাপোলে ওয়ার্ডে পৌর মেয়র রফিকুল ইসলামের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত