logo

শিরোনাম

জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক বিএনপি নেতা; জানাজানির পর বহিষ্কৃত হলেন

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৬ জানুয়ারী, ২০২২ | সময়ঃ ১২:০০
photo
প্রতিকী ছবি

নিজস্ব প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক রাসেল পোদ্দারকে কেন্দ্রীয় কমিটি থেকে কে বহিষ্কার করা হয়েছে।

 

গত (২৩শে জানুয়ারি) কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন আজগর নস্কর এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ এ তথ্য নিশ্চিত করা হয়।

 

জানা যায়, গত ৭ই নভেম্বর ২০২১ তারিখে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি শহিদুল ইসলাম হাওলাদারের আবেদনের প্রেক্ষিতে কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের এর কার্যনির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত ও সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাইদুর রহমান ও কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক এর অনুমতিক্রমে সংগঠনের ঘোষণাপত্র গঠনতন্ত্রের ২, ৩ ও ৪ নং ধারা পরিপন্থী প্রমাণিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের প্রাথমিক সদস্যপদ সহ সকল পদ-পদবি থেকে বহিষ্কার করা হয়।

 

এ বিষয়ে জানতে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক রাসেল পোদ্দারের কাছে জানতে চাইলে তিনি বলেন কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আজগর নস্কর তার কাছে ৫ লক্ষ টাকা দাবি করেন টাকা দিতে অস্বীকৃতি জানালে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি শহিদুল হালদারের মাধ্যমে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

 

 

বহিষ্কারের বিষয়ে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি শহিদুল ইসলাম হালদারের কাছে জানতে চাইলে তিনি বলেন তিনি পূর্ব থেকেই বিএনপি'র রাজনীতিতে জড়িত ছিল তথ্য গোপন করে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যোগদান করেন পরবর্তী সময়ে প্রমাণিত হয় তিনি বিএনপির রাজনীতি করতেন এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

 

এই বিষয়ে আওয়ামী লীগের রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, বিএনপির অনেকেই তাদের নিজেদের ক্ষমতায় টিকিয়ে রাখতে ক্ষমতাসীন দলে ভিড় করছেন। দ্রুত তাদের অপসারন না করলে দল রাজনৈতিক ভাবে দুর্বল হয়ে পরবে ।

  • নিউজ ভিউ 9243