logo
photo

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

০৩ নভেম্বর, ২০১৯   |   news71.tv

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৩ নভেম্বর) বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে জেলহত্যা দিবসের এক আলোচনায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে। দেশের মানুষ সুন্দরভাবে জীবনযাপন করবে। যারা খুনিদের দোসর, তাদের স্থান বাংলাদেশে নেই।

আলোচনায় তিনি বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তাদের নেতৃত্বের অভাবের কারণেই তারা দুর্নীতিবাজদের নেতা বানায়।

যারা বিএনপি করে তাদের মেরুদণ্ড আছে কিনা সন্দেহ প্রকাশ করেন আওয়ামী লীগ সভাপতি। বলেন, বিএনপি সরকারের অপকর্মের কারণেই দেশে ইমার্জেন্সি (জরুরি অবস্থা) জারি হয়েছিল।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি আরো বলেন, একটা দল যার চেয়ারপারসন এতিমের টাকা আত্মসাতের মামলায় জেলে, এত নেতা থাকতে যে মামলায় সাজাপ্রাপ্ত তাকে বানাল ভারপ্রাপ্ত প্রধান। যারা বিএনপি করে তাদের মেরুদণ্ড আছে কিনা এটাই আমার সন্দেহ।

জেলহত্যা দিবসের আলোচনায় স্বাধীনতার বিরুদ্ধে বড় চক্রান্তের নির্মম প্রতিফলন বলেও উল্লেখে করেন তিনি। দেশে যেন খুনিরা আর ক্ষমতায় আসতে আর না পারে সেদিকে জনগণকে খেয়াল রাখার কথা বলেন শেখ হাসিনা।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট \ ৩ নারী আহত ♦ নন্দীগ্রামে স্বস্তিতে সবজির বাজার, কমছে না চালের দাম ♦ নন্দীগ্রামে দিনব্যাপী লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক কর্মশালা ♦ রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ ♦ জলবায়ু পরিবর্তন, মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবেলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মা ওয়াজেদের ♦ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী ♦ বগুড়ার পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী সাংবাদিক হৃদয়কে মারপিট ♦ বগুড়ার পৌর আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় ধর্ষণ মামলার বাদিকে অসহযোগিতার অভিযোগে পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজ ♦ বগুড়ার আমনের নতুন ধান-চাল সরবরাহ বাড়ায় বাজার হয়ে পড়েছে অস্থিতিশীল প্রতি মণ ধানে ৬০ টাকা ও চালের বস্তায় ২০০ টাকা কমেছে