logo

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

০৩ নভেম্বর, ২০১৯   |   news71.tv

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৩ নভেম্বর) বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে জেলহত্যা দিবসের এক আলোচনায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে। দেশের মানুষ সুন্দরভাবে জীবনযাপন করবে। যারা খুনিদের দোসর, তাদের স্থান বাংলাদেশে নেই।

আলোচনায় তিনি বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তাদের নেতৃত্বের অভাবের কারণেই তারা দুর্নীতিবাজদের নেতা বানায়।

যারা বিএনপি করে তাদের মেরুদণ্ড আছে কিনা সন্দেহ প্রকাশ করেন আওয়ামী লীগ সভাপতি। বলেন, বিএনপি সরকারের অপকর্মের কারণেই দেশে ইমার্জেন্সি (জরুরি অবস্থা) জারি হয়েছিল।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি আরো বলেন, একটা দল যার চেয়ারপারসন এতিমের টাকা আত্মসাতের মামলায় জেলে, এত নেতা থাকতে যে মামলায় সাজাপ্রাপ্ত তাকে বানাল ভারপ্রাপ্ত প্রধান। যারা বিএনপি করে তাদের মেরুদণ্ড আছে কিনা এটাই আমার সন্দেহ।

জেলহত্যা দিবসের আলোচনায় স্বাধীনতার বিরুদ্ধে বড় চক্রান্তের নির্মম প্রতিফলন বলেও উল্লেখে করেন তিনি। দেশে যেন খুনিরা আর ক্ষমতায় আসতে আর না পারে সেদিকে জনগণকে খেয়াল রাখার কথা বলেন শেখ হাসিনা।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

রবিবার, ০৭ মার্চ, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাবের নতুন ভবন উদ্বোধন ♦ মুন্সীগঞ্জের জনপ্রিয় দৈনিক পত্রিকা মুন্সিগঞ্জের খবরের প্রথম বর্ষপূর্তি উদযাপিত ♦ নন্দীগ্রামে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ♦ গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত। ♦ গাজীপুরের কালিয়াকৈরে স্বাস্থ্য বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত। ♦ গাজীপুরের কালিয়াকৈরে বহুল প্রতীক্ষিত চাপাইর ব্রীজের উদ্বোধন। ♦ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় ঐতিহাসিক ৭ ই মার্চ জাতীয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ♦ সামাজিক সংগঠন নিরাপদ চিকিৎসা চাই ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন মনির হোসেন পুনরায় সভাপতি ও রাসেল ফরাজী সাধারণ সম্পাদক ♦ মৌ মৌ গন্ধে মুখরিত নিয়ামতপুরের প্রকৃতি ♦ কেশবপুরে নব-নির্বাচিত পৌর মেয়র রফিকুল ইসলামকে ফুটবল রেফারি এ্যাসোসিয়েশনের ফুলের শুভেচ্ছা প্রদান