logo
photo

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

০৩ নভেম্বর, ২০১৯   |   news71.tv

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৩ নভেম্বর) বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে জেলহত্যা দিবসের এক আলোচনায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে। দেশের মানুষ সুন্দরভাবে জীবনযাপন করবে। যারা খুনিদের দোসর, তাদের স্থান বাংলাদেশে নেই।

আলোচনায় তিনি বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তাদের নেতৃত্বের অভাবের কারণেই তারা দুর্নীতিবাজদের নেতা বানায়।

যারা বিএনপি করে তাদের মেরুদণ্ড আছে কিনা সন্দেহ প্রকাশ করেন আওয়ামী লীগ সভাপতি। বলেন, বিএনপি সরকারের অপকর্মের কারণেই দেশে ইমার্জেন্সি (জরুরি অবস্থা) জারি হয়েছিল।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি আরো বলেন, একটা দল যার চেয়ারপারসন এতিমের টাকা আত্মসাতের মামলায় জেলে, এত নেতা থাকতে যে মামলায় সাজাপ্রাপ্ত তাকে বানাল ভারপ্রাপ্ত প্রধান। যারা বিএনপি করে তাদের মেরুদণ্ড আছে কিনা এটাই আমার সন্দেহ।

জেলহত্যা দিবসের আলোচনায় স্বাধীনতার বিরুদ্ধে বড় চক্রান্তের নির্মম প্রতিফলন বলেও উল্লেখে করেন তিনি। দেশে যেন খুনিরা আর ক্ষমতায় আসতে আর না পারে সেদিকে জনগণকে খেয়াল রাখার কথা বলেন শেখ হাসিনা।



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ মুন্সীগঞ্জে সাংবাদিকবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ♦ কেশবপুরের অসমাপ্ত উন্নয়ন কাজকে আরো গতিশীল করতে স্বাস্থ্যবিধি মেনে ঐক্যবদ্ধভাবে ১৪ জুলাই নৌকায় ভোট দিন .............শাহীন চাকলাদার ♦ কেশবপুর থানার বকসি ও সামাধান কর্মীসহ আবারো ৬ ব্যক্তি করোনায় আক্রান্ত ♦ কেশবপুর নৌকা প্রতিকে ভোট চেয়ে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির নেতেৃবৃন্দের গণসংযোগ ♦ কেশবপুরে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় বক্তরা শাহীন চাকলাদারকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে কেশবপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি ♦ (বিজ্ঞাপন )মেসার্স মা মসলা মিল ♦ বগুড়ায় দুই ভাইয়ের পালাক্রমে ধর্ষণের শিকার হলো শিশু শিক্ষার্থী ♦ বগুড়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আ.লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত ♦ বগুড়ায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু ♦ মুরাদনগরে মনির হত্যার ৫ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি ইকবাল গ্রেফতার