logo

শিরোনাম

অটোরিকশার চালকের হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ১৮ জুলাই, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
অটোরিকশার চালকের হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার

জাহাঙ্গীর আলম : মুন্সিগঞ্জের সীমানা ঘেঁষা চরকিশোরগঞ্জে এক অটোরিকশার চালকের হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম আল-আমিন (৩৫)। তিনি সদর উপজেলার মোল্লার চর এলাকার মোহাম্মদ ইউসুফ বেপারী ও হাজেরা বেগমের ছেলে। স্ত্রী-সন্তান নিয়ে মুন্সিগঞ্জ পৌরসভার যোগিনী ঘাট এলাকায় থাকতেন তিনি।  


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভপুরা ইউনিয়নের মধ্যচর হোগলা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে আজ বৃহস্পতিবার সকালে মরদেহটি উদ্ধার করে পুলিশ।  


নিহতের স্ত্রী তাসলিমা বেগম জানান, আলামিন দক্ষিণ ইসলামপুরের আওলাদ হোসেনের রিকশার গ্যারেজে ভাড়ায় অটোরিকশা চালাতেন। গতকাল রাতে মুন্সিগঞ্জের লঞ্চ ঘাট থেকে যাত্রী নিয়ে রওনা দেন। এরপর আর কোনো খোঁজ পাননি তাঁরা। আজ সকালে শম্ভপুরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড মেম্বার দিল মোহাম্মদ ফোনকলে ঘটনাস্থলে যেতে বলেন। সেখানে গিয়ে স্বামীর মরদেহ দেখতে পান তিনি।

অটোরিকশা গ্যারেজের মালিক আওলাদ হোসেন বলেন, ‘রাত ৪টার দিকে মানিক মিয়া ব্রিজে থেকে স্থানীয় কিছু লোক আমাকে ফোন করে সেখানে যেতে বলে। তারা জানায়, চারজন লোক আমার গাড়ি নিয়ে পালিয়ে যাচ্ছিল। তাদের আটকের চেষ্টা করলে নদীতে লাফিয়ে পালিয়ে যায়। তবে আমার কাছে চারজনের সিসিটিভি ফুটেজ যাচ্ছে।’

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হবে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • নিউজ ভিউ 2268