logo

শিরোনাম

মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে শিক্ষার্থীদের সংবর্ধনা

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৪ ফেব্রুয়ারী, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে শিক্ষার্থীদের সংবর্ধনা

জাহাঙ্গীর আলন :  মুন্সীগঞ্জ জেলা কিন্ডাগার্ডেন এসোসিয়েশনের ১৫ তম বার্ষিক কৃতি  শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বেলা ১০ টার দিকে জেলার টঙ্গীবাড়ী উপজেলার পাইকপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

মুন্সীগঞ্জ জেলার সকল কিন্ডারগার্টেন স্কুলগুলোর সমন্বয়ে গঠিত সবচেয়ে বড় এই সংগঠনটি শিক্ষার্থীদের উৎসাহ দিতে প্রতিবছর এমন আয়োজন করে থাকে।  

২০২৩ সালে বৃত্তি পরিক্ষায় মোট ৫৪১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এরমধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছেন ২৬০ জন ও সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছেন ১৮১ জন।  

বেগম জাহানারা প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় ও মর্নিং বার্ড চাইল্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও জেলা কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল মহাবিদ্যালয় এর অধ্যক্ষ ও  মুন্সীগঞ্জ জেলা কিন্ডার গার্ডেন  অ্যাসোসিয়েশন প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর আলম।


প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থীদের মনোযোগ দিয়ে পড়াশোনার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইকপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি এ কে এম জহিরুল ইসলাম লেলিন। এছাড়াও অন্যান্য শিক্ষাবিদ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অভিভাবকরা বলছেন, এই বৃত্তি পরিক্ষার আয়োজনের মধ্য দিয়ে প্রত্যেকটি শিশু পড়াশোনার প্রতি আরো বেশী মনোযোগী হয়।
আমন্ত্রিত অতিথিরা মোট ৪৪১ জন বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার তুলে দেন।

  • নিউজ ভিউ 2844