logo

শিরোনাম

মুন্সীগঞ্জের মোল্লাকান্দির শিপন পাটোয়ারি এয়ারপোর্ট থেকে আটক

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৫ জানুয়ারী, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
শিপন পাটোয়ারি

আদনান সাদঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নের যুবলীগের সভাপতি শিপন পাটোয়ারিকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে তাকে আটক করা হয়। পরে ভোর রাত ৪টার দিকে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শিপনকে তাদের হেফাজতে নিয়ে আসে।

 

 

মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, শিপনকে ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হবে। গত বুধবার রাত ১২টার দিকে মোল্লাকান্দিতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন নৌকা প্রতীকের প্রার্থী মৃণাল কান্তি দাস সমর্থক ডালিম সরকার (৩৫)। ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী হাসিবুল ইসলাম শান্ত ও ঘটনার সময় মারধরের শিকার সোহেল এ ঘটনায় শিপন পাটোয়ারি, সোহাগ সহ আরও কয়েকজনকে দায়ী করেন।

 

এদিকে, গতকাল বৃহস্পতিবার রাতে ডালিমের মা জয়তুন্নেসা মুন্সিগঞ্জ সদর থানায় ৯ জনকে এজাহারনামীয় আসামি ও ২-৩ জনকে অজ্ঞাত উল্লেখ করে মামলা দায়ের করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর মাইনউদ্দিন জানান, মামলায় শিপন পাটোয়ারির নাম না থাকলেও ঘটনায় তার সংশ্লিষ্টতা নিয়ে অভিযোগ পাওয়ায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করবে। তদন্তের স্বার্থে এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

  • নিউজ ভিউ 14823