logo

শিরোনাম

মুন্সীগঞ্জে নৌকা সমর্থক হত্যা; ৯ জনকে আসামী করে থানায় মামলা 

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৫ জানুয়ারী, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ সংগৃহীত

আদনান সাদ: মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি এলাকায় নৌকার সমর্থককে গুলি করে হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে নিহত ডালিম সরকারের মা জয়তুননেছা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় এজহার নামীয় সহ ১০জনকে আসামী করা হয়েছে।  

 

 

বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম জানান, রাতে নিহতের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত বেশ কয়েকজনের নামও এসেছে।   তবে তদন্ত ও আইনগত ব্যবস্থা নেওয়ার স্বার্থে কারো নাম এখনই প্রকাশ করা যাচ্ছে না। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। কয়েকজনের অবস্থান চিন্হিত করা হয়েছে।  

 

 

মামলার আসামীরা হলেন, ইকরাম দেওয়ান, নজু সরকার, নাজির সরকার, মরজু সরকার, উজির আলী সরকার, পলাশ দেওয়ান, নাসির দেওয়ান, সাহিদুল মাদবর, রতন বেপারি। এছাড়াও আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

 


প্রসঙ্গত, বুধবার রাতে সদর উপজেলার মুন্সীকান্দি গ্রামে নির্বাচনী প্রচারণা শেষে ক্যাম্পে অবস্থানকালে মুন্সীগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থকদের উপর গুলিবর্ষন ও মারধরের ঘটনা ঘটে। এঘটনায় নৌকার সমর্থক ডালিম সরকার গুলিবিদ্ধ সহ দুইজন আহত হয়। রাতেই আশংকাজনক অবস্থায় গুলিবিদ্ধ ডালিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে মৃত্যু হয় তার। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সোহেল নামের আরেকজন। 

 

আহত ও প্রত্যক্ষদর্শীদের দাবি, নৌকার মিছিলে অংশনেওয়া একই আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক সোহাগ ও শিপনের নেতৃত্বে ১০-১২জন এ হামলার ঘটনা ঘটায়।

  • নিউজ ভিউ 10053