logo

শিরোনাম

মুন্সীগঞ্জ ৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর উঠান বৈঠক

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০১ জানুয়ারী, ২০২৪ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি।

স্টাফ রিপোর্ট,সালমান হাসানঃ মুন্সীগঞ্জ সদর ও গজারিয়া উপজেলায় ১৭টি ইউনিয়ন এবং ২টি পৌরসভা নিয়ে গঠিত। মুন্সীগঞ্জ ৩ আসনে মোট ভোটারের সংখ্যা ৪ লাখ ৮২ হাজার ২৯৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪৯ হাজার ৮৮৮জন ও নারী ভোটার ২ লাখ ৩২ হাজার ৪০৬ জন।

 

মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভোটার ৩ লাখ ৩৭ হাজার ৩১৩ জনও গজারিয়া উপজেলায় ভোটার ১ লাখ ৪৪ হাজার ৯৮১ জন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ ও গজারিয়া- ৩ আসনে স্বতন্ত্র প্রার্থী কাঁচি মার্কার হিসেবে নির্বাচন অংশগ্রহণ করেছেন মুন্সিগঞ্জ জেলার বহুল আলোচিত মুখ হাজী মোহাম্মদ ফয়সাল বিল্পব। সোমবার বিকেলে মুন্সিগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের মামাসার বাজারে, কাঁচি প্রতীক মার্কার পক্ষে ভোট চাইতে আসেন দুই বারের মুন্সিগঞ্জ পৌর মেয়র কাঁচি প্রতীক প্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিল্পব। উঠান বৈঠকে জনমানুষের উদ্দেশ্য তিনি বলেন বিগত দশ বছরে যা করার দরকার ছিলো তা হয় নি, আমারা সবাই পরিবর্তন দেখতে চাই এবং পরিবর্তন করতে চাই।

 

আপনার আপনাদের সেই মূল্যবান ভোট আমাকে দিয়ে জয় করে তা নিতে পারবেন,আমার দরজা আপনাদের জন্য বিগত দিনে খোলা ছিল আর খোলা থাকবে আমি জত দিন বেঁচে আছি ইনশাআল্লাহ। উঠান বৈঠক উপস্থিত ছিলেন- বজ্রযোগিনী ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ সিরাজুল ইসলাম" বজ্রযোগিনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি , হাজী রবিন হোসেন, সাধারণ সম্পাদক, মোঃ দুলাল মেম্বার"আওয়ামী লীগে, যুবলীগ, ছাত্রলীগ,আওয়ামী লীগের সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

এছাড়াও উপস্থিত হন, বজ্রযোগিনী ইউনিয়নের পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার রাজিকুল, ৬ নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন মিয়া চাঁন ৯ নং ওয়ার্ড মেম্বার মোঃ আলম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেকে কেন্দ্র করে, বজ্রযোগিনী ইউনিয়ন চেয়ারম্যান, হাজী সিরাজুল ইসলাম বলেন, আমি যা উন্নয়ন করেছি তাঁর থেকে অনেক অনেক বেশি উন্নয়ন হবে ইনশাআল্লাহ। উঠান বৈঠকের সতন্ত্র প্রার্থী হাজী বিল্পব বলেন, আমি নৌকার পক্ষে বিপক্ষে নয় শুধু প্রতীক ব্যবধান, তাই আপনার সবাই আমাকে ভালবেসে দল মত নির্বিশেষে কাঁচি মার্কায় ভোট দিবেন। উঠান বৈঠক অনুষ্ঠানটি পরিচালনা করেন-বজ্রযোগিনী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তারিকুল হাসান তুহিন।

  • নিউজ ভিউ 2943