logo

শিরোনাম

আচরণবিধি ভঙ্গ করায় ২ প্রার্থীর কর্মীকে জরিমানা।

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৭ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি।

আল আমিন( গজারিয়া) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের-৩ (মুন্সিগঞ্জ সদর- গজারিয়া) আসনে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীদের পক্ষে উচ্চ শব্দে মাইকে প্রচারণা করায় দুই কর্মীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের ভাটেরচর বাজার এলাকায় ভ্রমমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি জিএম রাশেদুল ইসলাম।

অভিযানে জরিমানা করা হয় গজারিয়া উপজেলা টেঙ্গারচর ইউনিয়নের ভাটেরচর গ্রামের মধু মিয়ার ছেলে মো. রাসেলকে (৩৫)। তিনি মুন্সীগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের নৌকা প্রতীকের সমর্থক।

অপরজন একই গ্রামের মৃত-জিন্নত আলীর ছেলে রমজান মোল্লা (৩২)। তিনি স্বতন্ত্র পদপ্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের কাঁচি প্রতীকের সমর্থক

রাশেদুল ইসলাম বলেন, ‘নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সকাল হতে উচ্চ শব্দে  প্রচারণা চালনা ও ভাটেরচর বাজারে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি করায় স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের পক্ষে রমজান মোল্লা ও নৌকা প্রতীকের পক্ষে মো. রাসেল উভয়কে ১০ হাজার টাকা করে ২০ টাকা জরিমানা করা হয়।

  • নিউজ ভিউ 3627