logo

শিরোনাম

মুন্সীগঞ্জের গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের বিরুদ্ধে আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরের অভিযোগ

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৩ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদকঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আওয়ামী লীগের নৌকা প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে দ্বন্দ্বে আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটেছে।  

 

এই ঘটনায় নৌকা সমর্থকরা সরাসরি স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের বিরুদ্ধে অভিযোগ করছেন।

 

আজ (২৩ ডিসেম্বর) শনিবার বিকেল ৪ টার দিকে উপজেলার ভবেরচর পার্টি অফিসে এ ভাংচুরের ঘটনাটি ঘটে। তবে এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।  

 

স্থানীয়রা জানান, বিকালে ভবেরচর এলাকায় অবস্থিত আওয়ামী লীগের পার্টির অফিসের সামনে দিয়ে স্বতন্ত্র প্রার্থী (কাঁচি) প্রতীক  হাজী মোঃ ফয়সাল বিপ্লবের একটি মিছিল গান বাজিয়ে  যাচ্ছিলো, এসময় পার্টি অফিসেও নৌকার পক্ষে নির্বাচনী গান বাজছিল।

 

সেই গান বাজানো নিয়ে তর্কবির্তকের এক পর্যায়ে স্বতন্ত্র প্রার্থীর সর্মথকরা পার্টি অফিসে ডুকে ব্যাপক ভাংচুর চলায়। তবে এতে কেউ হতাহত হয়নি।

 

বিষয়টি নিশ্চিত করে গজারিয়ার থানা অফিসার ইনচার্জ(ওসি) রাজিব খান জানান, আওয়ামী লীগের পার্টি অফিসে গান বাজতে ছিলো এসময় স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব এর সমর্থকরা মিছিল নিয়ে যাওয়ার পথে গান চালানো নিয়ে দু পক্ষের মধ্যে দ্বন্দ্ব হলে এসময় কয়েকজন পার্টি অফিসের কয়েকটি চেয়ার সহ কিছু ভাংচুর চালায় বলে খবর পাই। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তের পরে পরে নিশ্চিত হয়ে এব্যপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • নিউজ ভিউ 3672