logo

শিরোনাম

মুন্সীগঞ্জের গজারিয়ায় হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত 

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ২৭ সেপ্টেম্বর, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
ছবিঃ প্রতিনিধি

ওসমান গনিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভবেরচর হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি ও বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


আজ বুধবার বেলা ১ টায় “পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ স্লোগানকে সামনে রেখে থানাধীন বাস মালিক ও গাড়ি চালকদের উপস্থিতিতে কমিউনিটি ও বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন ভবেরচর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনর্চাজ এ এস এম রাশেদুল ইসলাম।  

 

সাব ইন্সপেক্টর সফিউল ইসলাম ও সার্জেন্ট মাহবুব হাসান এর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং ফোরামের ভবেরচর থানার সভাপতি আনোয়ার হোসেন, কমিউনিটি ফোরামের ভবেরচর থানার সাধারণ সম্পাদক শফিক ঢালী, ভবেরচর বাস স্ট্যান্ড বিট পুলিশিং সভাপতি খান সুরুজ সহ সাংবাদিকবৃন্দ।

 


এ সময় ভবেরচর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনর্চাজ এ এস এম রাশেদুল ইসলাম গাড়ি চালকদের উদ্দেশ্য করে বলেন, রাস্তার নিয়ম-কানুন মেনে সঠিক উপায়ে গাড়ি চালালে দুর্ঘটনা কমে আসবে। এবং হাইকোর্টের দেওয়া নির্দেশানা সকাল ৭ টা থেকে ৮ টার মধ্যে সিএনজি চালিত (সিএনজি) গাড়ি ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে আসবে। আর এই আইন অমান্য করলে ঐ সব সিএনজি গাড়ি চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।  


সভায় বক্তারা পথচারীদের নিরাপদে রাস্তা পারাপার হওয়া এবং চালকদের জনবহুল বাস স্ট্যান্ড এলাকায় গাড়ি নিয়ন্ত্রণে চালানোর পরামর্শ দেওয়া হয়।

  • নিউজ ভিউ 2718