logo

সময়: ০৬:৩৫, রবিবার, ১১ এপ্রিল, ২০২১

২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৬:৩৫ অপরাহ্ন

পঞ্চসারের ডিঙ্গাভাঙ্গায় মাদক ব্যবসার আধিপত্য শিরোনামে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ

Jahangir Alom
১২ মার্চ, ২০২১ | সময়ঃ ০৫:৩০
photo
মিথ্যা সংবাদের প্রতিবাদ

"মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামে মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক  হামলার ঘটনা"-  শিরোনামে সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন পঞ্চসার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম আকাশ ও পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন। মুন্সীগঞ্জের একটি অখ্যাত অনলাইন পোর্টালে সুনির্দিষ্ট নির্ভরযোগ্য তথ্য ছাড়াই এই সংবাদটি প্রচার করে সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা চালিয়েছে। পাশাপাশি সুকৌশলে প্রকৃত মাদক ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার স্বার্থে এমন ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়েছে। প্রতিবদনে ঘটনার সাথে জড়িত মাদক ব্যবসায়ীদের নাম আড়াল করে আমরা যারারমাদকের বিরুদ্ধে এলাকায় আন্দোলন গড়ে তুলেছি তাদেরকে অপরাধী হিসেবে প্রটার করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং প্রকৃত মাদক ব্যবসায়ীদের তথ্য সংবাদ মাধ্যমে প্রচার করার আহ্বান জানাচ্ছি।

পঞ্চসার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম আকাশ  বলেন, গত ৭ ফেব্রুয়ারি  জীবন খান নামের এক ব‍্যাক্তি মিরকাদিম পৌরসভার নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা শেষে ডিঙ্গা ভাঙ্গা এলাকা দিয়ে যাবার সময় স্থানীয় মাদক ব্যবসায়ী মনির ওরফে গাজা মনির অতর্কিত হামলা চালায় এবং তার কাছে থাকা মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় জীবন খান মুন্সীগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ৮ই ফেব্রুয়ারি বিকেলে সদর থানা পুলিশ গাঁজা মনিরকে আটক করে।

পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন বলেন, আমরা রাজনীতি করি, আমরা বঙ্গবন্ধুর আদর্শে  মাননীয় প্রধানমন্ত্রীর  শেখ হাসিনার মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।  অথচ আমাদেরকে  মাদক ব্যবসায়ী বানানোর চেষ্টা করা হয়েছে। যারা মাদক ব্যবসা করে তারাই এলাকার বিশৃঙ্খলা সৃষ্টি করে কিন্তু আমাদের নামে মিথ্যা সংবাদ প্রচার করায় আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

সাগর পোদ্দার বলেন, এলাকায় কেউ যেন মাদক বিক্রি করতে না পারে সেজন্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা সবসময় কাজ করে যাচ্ছি। কিন্তু আমাদের  নামে মাদক ব্যবসায় অধিপত্য  শিরোনামে যে  মিথ্যা প্রচার করা হয়েছে সেটি মোটেও সঠিক হয়নি। যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদেরকে হুশিয়ার করে দিতে চাই মাদক ব্যবসা না ছাড়লে পুলিশের সহায়তায় তাদের তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…