logo

শিরোনাম

হরিপুরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি ডেস্ক
প্রতিবেদন প্রকাশ: ০৮ এপ্রিল, ২০২৩ | সময়ঃ ১২:০০
photo
হরিপুরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ কেজি ১০০ গ্ৰাম গাঁজাসহ একটি পালসার মোটরসাইকেল ও ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হরিপুর থানা পুলিশ।
 

 

শুক্রবার(৭ মার্চ) বিকাল ৫টায় এস আই রাকিবুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নন্দগাঁও ঝাবরগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে অভিযান চালিয়ে প্রথমে ৫০ গ্রাম গাজাসহ নন্দগাও মুন্সী পাড়া গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে আজিজুল হককে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে আমগাঁও ইউনিয়নের আযমগাঁও ফেডারেশন অফিস সংলগ্ন পাকা রাস্তায় অভিযান চালিয়ে পীরগঞ্জ উপজেলার ভাকুড়া (পাট) ধনিপাড়া নারায়ণপুর গ্রামের সোলায়মান আলীর ছেলে পলাশ(৩৪)কে ২কেজি ৫০ গ্রাম গাজাসহ আটক করে। দুই জন মাদক ব্যবসায়ীর কাছে মোট ২ কেজি ১০০ গ্ৰাম গাঁজা উদ্ধার করে। এই ঘটনায় হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
 

পুলিশ জানায়,দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা নিজেদের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে এই এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল তারা এবং তাদের নামে একাধিক মামলা রয়েছে।   হরিপুর থানার ওসি(তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, অভিযান চালিয়ে দুইজন গাঁজা ব্যবসায়ীসহ একটি মোটরসাইকেল আটক করা হয়। আজ শনিবার সকালে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়।

  • নিউজ ভিউ 1503