logo
photo

সিরাজদিখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধীক মামলার আসামী সেলিম নিহতসহ ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

০১ মার্চ, ২০১৯   |   news71.tv

সিরাজদিখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধীক মামলার আসামী সেলিম নিহতসহ ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে একাধিক মামলার আসামী সেলিম হোসেন (৪২) নিহত হয়েছে।   শুক্রবার সকালে বেলা ১১ টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ফুলহার গ্রামের ধলেশ^রী মাঝ নদীতে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ সময় সিরাজদিখান থানার কনস্টেবল মোঃ রাসেল ও এস আই হাসান আক্তার গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহত ওই দুই পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । পুলিশ ঘটনাস্থল থেকে একটি দোনালা বন্দুক ও একটি রামদা উদ্ধার করে। নিহত সেলিম ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার সোনাকান্দা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। সে কেরানীগঞ্জ মডেল থানার সোনাকান্দা গ্রামের আলমাস হত্যা মামলা, ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলার আসামী।
অপরদিকে গেল বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিরাজদিখান উপজেলার সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠে ৮-১০ জন ডাকাতির প্রস্ততিকালে টহল পুলিশ টের পেয়ে আন্তজেলা ডাকাত দলের ২ জনকে আটক করতে স্বক্ষম হয়। বাকী ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। এ সময় পুলিশ একটি সাদা রঙের প্রাইভেট কার, ২টি ধারালো দা, এলইডি টিভি, লেপটব উদ্ধার করে। আটক ডাকাত দলের সদস্য বাবুল হাওলাদার (২৬)  ঢাকা জেলার দোহার থানার কাজীর টেক গ্রামের মোঃ জব্বার হাওরাদারের ছেলে অপরজন আবু বক্কর তালুকদার (২৬) ফরিদপুর জেলার ভাঙ্গা থানার সোনামুখির চর গ্রামের সিদ্দিক তালুকদারের ছেলে।  আটক ব্যক্তিদের কোর্টে প্রেরন করা হয়ে বলে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন নিশ্চিত করেন।
সিরাজদিখান ও টঙ্গীবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশাদুজ্জামান জানান, কয়েকজন সহযোগীসহ বহু মামলার আসামী সেলিম হোসেন ফুলহার গ্রামের ধলেশ^রী নদীতে ট্রলারযোগে ঘোরাফেরা করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে সেলিম ও তার সহযোগীরা গুলি ছোড়ে। এতে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ট্রলারটি ধলেশ^রী নদীর তীরে নোঙর করে সেলিমের সহযোগীরা পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ সেলিম মারা যায় ।  

 

 



  সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত
photo


নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

photo

শিরোনামঃ

♦ মুন্সীগঞ্জের নয়াগাঁওে ৯ শত পিস ইয়াবাসহ আটক ১ মাদক ব্যবসায়ী ♦ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকেরা উচ্চ ধাপে বেতনসহ ভাতা সুবিধা পাচ্ছেন ♦ বিভিন্ন ধাপে ওমরা পালনের অনুমতি দিলো সৌদি আরব ♦ কোভিড-১৯ মহামারি ও বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহব্বান প্রধানমন্ত্রীর ♦ সৌদি আরব প্রবাসীদের ধৈর্য ধরতে বলছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ♦ কারামুক্ত হলেন কৃষকলীগ নেতা বগুড়ার শিবগঞ্জের আমজাদ হোসেন মন্টু ♦ বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দই ব্যবসায়ী ৬জনকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা ♦ বগুড়ার র‌্যাব-১২ সিপিএসসি এর কাস্টমস্ সহ যৌথ অভিযানে সরকারী স্ট্যাম্প জাল করণের অপরাধে ০৩ জন গ্রেফতার ♦ পাঁজিয়ায় পূরবী খেলাঘরের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ♦ গ্রামীণফোন এর পর শেয়ারবাজারে আসার অনুমোদন পেল রবি